1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২, আহত ৫ (ভিডিও) - বাংলা টাইমস
রবিবার, ২২ মে ২০২২, ১১:২৩ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২, আহত ৫ (ভিডিও)

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার তন্তর এলাকায় মালবাহী ট্রাক ও সিএনজির সংঘর্ষে শিশুসহ দুইজন নিহত হয়েছে। নিহতরা হলো-আব্দুল ওয়াহেদ (৩৭) ও হাবিবা (১৩ মাস)। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছে।

 

আহতরা হলো- স্মৃতি বেগম (৩০), ওয়াফি (৫), তামিমা (১৩), রোকসান (৩৮), ফারুমা (১০)।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের ধরখার ইউনিয়নের তন্তর এলাকায় এ ঘটনা ঘটে।

 

আব্দুল ওয়াহেদ ভূইয়া নবীনগর উপজেলার শিবপুর ইউনিয়নের ওয়ারুক গ্রামের ওদুদ ভূইয়ার ছেলে। নিহত হাবিবা বিটঘর গ্রামের ওমর ফারুকের মেয়ে। আব্দুল ওয়াহেদ ইসলামপুর পলিটেকনিক্যাল কলেজের হিসাব-বিজ্ঞানের জিনিয়র ইনস্ট্রাক্টর হিসেবে ছিলেন। তিনি কসবার কায়েমপুর ইউনিয়নের নয়নপুর শ্বশুর বাড়িতে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত পরিবার ও খাঁটিহাতা হাইওয়ে পুলিশ জানান, বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেলে আব্দুল ওয়াহেদ তার পরিবার নিয়ে কাউতলী থেকে কসবার নয়নপুর যাওয়ার পথে কুমিল্লা-সিলেট মহাসড়কের তন্তর নামক এলাকায় কুমিল্লা অভিমুখী একটি মালবাহী ট্রাকের সাথে যাত্রীবাহী সিএনজির সংঘর্ষ হয়। ঘটনাস্থলে আব্দুল ওয়াহেদ ও হাবিবা মারা যায়। আহত অবস্থায় বাকি ৫জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এ ব্যাপারে খাঁটিহাতা হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম জানান, আখাউড়ার তন্তর এলাকায় ট্রাক ও সিএনজির সংঘর্ষে এক শিশুসহ দুইজন নিহত হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। আহত বেশ কয়েকজন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট