1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সুন্দরগঞ্জে ১০ ইউনিয়নে লাঙ্গলের প্রার্থী চূড়ান্ত  - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ০৩:২২ অপরাহ্ন

সুন্দরগঞ্জে ১০ ইউনিয়নে লাঙ্গলের প্রার্থী চূড়ান্ত 

গাইবান্ধা প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

গাইবান্ধা সুন্দরগঞ্জের ১০ ইউনিয়নে লাঙ্গল প্রতীকের প্রার্থী চূড়ান্ত করেছে উপজেলা জাতীয় পার্টি। ইউনিয়নের নেতাকর্মী ও ভোটারদের মতামতে ভিত্তিতে এ প্রার্থী চূড়ান্ত করা হয় বলে জানা যায় । 

 

বিষয়টি নিশ্চিত করেন জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব (রংপুর) ও স্থানীয় সাংসদ ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী ।

 

তিনি বলেন, এর আগে প্রত্যেক ইউনিয়নের ওয়ার্ড কমিটি ও নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করি । সেখানে তাঁদের সিদ্ধান্তে প্রার্থী চূড়ান্ত করা হয় । এ ছাড়া ছাপড়হাটীতে প্রার্থী দেওয়া হবে । বাকি দুটি ইউনিয়নে প্রার্থী থাকবে না ।

 

প্রার্থীরা হলেন-বামনডাঙ্গা ইউনিয়নে উপজেলা জাতীয় পার্টির সহসভাপতি হাজি জহুরুল ইসলাম বাদশা । সোনারায় ইউনিয়নে ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোঃ আনছার আলী সরদার । দহবন্দ ইউনিয়নে উপজেলা জাতীয় পার্টির নেতা মুন্সী আমিনুল ইসলাম সাজু । সর্বানন্দ ইউনিয়নে ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোঃ মশিউর রহমান সরদার । রামজীবন ইউনিয়নে ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি এ টি এম এনামুল হক মন্টু । ধোপাডাঙ্গা ইউনিয়নে ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ইঞ্জিনিয়ার এ টি এম মাহবুব আলম শাহীন । শান্তিরাম ইউনিয়নে জাতীয় পার্টি নেতা এস এম মমিনুর রহমান রবিউল । কঞ্চিবাড়ী ইউনিয়নে ইউনিয়ন জাতীয় পার্টির আহ্বায়ক আশরাফুল আলম লিটন চাকলাদার। শ্রীপুর ইউনিয়নে ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক মোঃ নজরুল ইসলাম রাজা । কাপাসিয়া ইউনিয়নে বর্তমান ইউপি চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন সরকার ।

 

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী আগামী ২৮ নভেম্বর উপজেলার ১৩ ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট