1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
'শেখ হাসিনা নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে' - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ০৩:২৩ অপরাহ্ন

‘শেখ হাসিনা নেতৃত্বে দেশ আজ উন্নয়নের মহাসড়কে’

জামালপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ১৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অসাম্প্রদায়িক, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও উন্নত-সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়তে চেয়েছেন। সোনার বাংলাদেশ গড়ার যে স্বপ্ন জাতির পিতা দেখেছিলেন, সব ষড়যন্ত্র প্রতিহত করে দেশ আজ উন্নয়নের মহা সড়কে।

 

শুক্রবার (২২ অক্টোবর) পলবান্ধা ইউনিয়ন ছাত্রলীগের সম্মেলনে শুক্রবার সন্ধ্যায় সিরাজাবাদ উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

 

প্রতিমন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বিভিন্ন রাষ্ট্র ও সরকার প্রধানেরা এসেছেন এবং দেশের উন্নয়নে মুগ্ধ হয়েছেন। ১৯৭৫ সালে জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করা না হলে বাংলাদেশ অনেক আগেই উন্নত দেশের কাতারে চলে যেত।

 

প্রতিমন্ত্রী আরো বলেন, দেশের এ উন্নয়ন-অগ্রযাত্রাকে মেনে নিতে পারছে না দেশের স্বাধীনতাবিরোধী শক্তি। ঘাতক এ শক্তি ধর্মের দোহাই দিয়ে ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধের বিরোধিতা করেছিল, ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছিল এবং দেশের সব আন্দোলন-সংগ্রামে বিরোধিতা করেছিল। এই দেশবিরোধী ষড়যন্ত্রকারীরা আবার নতুন করে সক্রিয় হয়ে উঠেছে। দেশের উন্নয়ন-অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে এ ষড়যন্ত্র সম্পর্কে সজাগ থাকতে দলীয় নেতা-কর্মীদের আহ্বান জানান।

 

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আঃ মালেকের সভাপতিত্বে এতে উপজেলা আওয়ামী সাধারণ সম্পাদক এড. আঃ সালাম,উপজেলা পরিষদ চেয়ারম্যান এড.জামাল আব্দুন নাছের বাবুল,জেলা পরিষদ সদস্য আঃ রাজ্জাক লালমিয়া,ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,রোজিনা আক্তার চায়না,চেয়ারম্যান শাহাদত হোসেন স্বাধীন, সাবেক ছাত্রনেতা সরদার জাকিউল হক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জবান আলী,সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান কমল প্রমূখ বক্তব্য রাখেন। সম্মেলন উদ্বোধন করেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ নুরে আজাদ। প্রধান বক্তা ছিলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলহাজ মিয়া।

 

আলোচনা সভা শেষে প্রস্তাব সমর্থনে মাধ্যমে কাজী মেহেদী রিজনকে সভাপতি ও রবিউল ইসলামকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট