1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বিদ্রোহী প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা ভাংচুর, আহত ৭ - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ০১:৩২ অপরাহ্ন

বিদ্রোহী প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা ভাংচুর, আহত ৭

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ৪৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

বাগেরহাটের মোরেলগঞ্জের খাউলিয়া ইউনিয়নের নির্বচানকে কেন্দ্র করে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী অধ্যক্ষ আব্দুল হাই খানের নির্বাচনী অফিসে হামলা ও ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যার পর ওই ইউনিয়নের চেয়ারম্যান বাজার নামক এলাকায়।

 

হামলাকরীরা কমপক্ষে ৭ জনকে পিটিয়ে আহত করেছে এবং অফিসের চেয়ার, টেবিল ভাংচুর করে গুড়িয়ে দেয়াসহ অফিসে থাকা একটি টেলিভিশন ও প্রচার মাইক নিয়ে গেছে বলেও দাবি করেছেন বিদ্রোহী প্রার্থী আব্দুল হাই খান।

 

তিনি অভিযোগ করে বলেন, চেয়ারম্যান বাজার এলাকায় নৌকা প্রতীকের প্রার্থী মাষ্টার সাইদুর রহমানের পথসভা শেষে পরিকল্পিতভাবে তার চশমা প্রতীকের অফিসে হামলা চালায়।

 

অপরদিকে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মাষ্টার সাইদুর রহমান পাল্টা অভিযোগ করে বলেন, বিদ্রোহী প্রার্থী আব্দুল হাই খানের চশমা প্রতীকের কর্মীরা নৌকার কর্মীদের ওপর হামলা করেছে।

 

খবর পেয়ে থানার ওসি মো. ইকবাল বাহার চৌধুরী ঘটনাস্থল পরদর্শন করেছেন। রাত সাড়ে ৮টার দিকে সহকারী কমিশনার(ভূমি) মো. আলী হাসানও ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

এ বিষয়ে তিনি বলেন, লিখিত অভিযোগ পেলে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। এ ছাড়াও প্রার্থীদেরকে শেষবারের মত সতর্ক করে দেয়া হয়েছে। বাড়াবাড়ি করলে তার দায় প্রশাসন নিবেনা।

 

প্রথম ধাপে ওই ইউনিয়নের নির্বাচন হবার কথা থাকলেও নির্বাচনে অংশগ্রহনকারী আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীর মৃত্যুজনিত কারনে এ ইউনিয়নের নির্বাচন স্থগিত থাকে। পরবর্তীতে ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২ নভেম্বর ওই ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবার কথা রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট