1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
তুচ্ছ ঘটনায় খ্রিষ্টান ব্যক্তিকে পিটিয়ে জখম - বাংলা টাইমস
শনিবার, ২৮ মে ২০২২, ০১:০৪ পূর্বাহ্ন

তুচ্ছ ঘটনায় খ্রিষ্টান ব্যক্তিকে পিটিয়ে জখম

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ৬১ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুন্সীগঞ্জ সিরাজদিখান উপজেলার কেয়াইন ইউনিয়নের শুলপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একজন খ্রীষ্ঠান ব্যক্তিকে পিটিয়ে রক্তাক্ত করেছে দুই প্রতিবেশী পরিবার। আহত খ্রিষ্ঠান প্যাট্রিক পিরিজ উজ্জ্বল (৪৫) প্রথমে মিডফোর্ড মেডিকেল কলেজ হাসপাতাল পরে ঢাকা পপুলার হাসপাতালে চিকিৎসাধীন।

 

এ ঘটনায় শুক্রবার (২২ অক্টোবর) দুপুরে সিরাজদিথান থানায় লিখিত অভিযোগ করেছে আহত প্যাট্রিক পিরিজ উজ্জ্বলের পরিবার।

 

আহত প্যাট্রিক পিরিজ উজ্জ্বলের স্ত্রী মনিষা পিরিজ জানান, গত শুক্রবার সন্ধ্যায় প্রতিবেশী সনি পেরেরার বাসায় ঢাকা হাউজিং নিয়ে একটি মিটিং বসে। ওই মিটিং এ শুলপুর খ্রিষ্টান কো-অপারেটিভ সমিতির বার্ষিক এজিএম নিয়ে বিভিন্ন আলোচনা হয়,আলোচনার তুচ্ছ বিষয় নিয়ে এ্যাডমিন গোমেজের ছেলে রিপন গমেজ ও শুকলাল ডি ক্রুজের ছেলে স্ট্যানলি ডি ক্রুজের সাথে বাক বিতন্ডা ঝগড়া হয়। মিটিং এ উপস্থিত খ্রিষ্টান কো-অপারেটিভ সমিতির সভাপতি সজল পিরিচ, কেয়াইন ইউপি সদস্য নয়ন রোজারিও এবং সাবেক ইউপি সদস্য রবিন মেম্বার ও রাজেশ উপস্থিত ছিল। বাকবিতন্ড ঝগড়ার বিষয়টি তখন উপস্থিত গণ্যমান্য ব্যক্তিবর্গ দুই পক্ষকে মিমাংশা করে দেন। পরে মিটিং শেষে রাত ১১টায় প্যাট্রিক পিরিজ উজ্জ্বল বাড়ি আসার পথে শুলপুর বাপ্পি সুপার মার্কেটের সামনে রিপন গমেজ প্রতিবেশী ষ্ট্যানলি ডি ক্রুসসহ মোট ৪/৫ জন মিলে আমার স্বামীর ওপর হামলা করে।

 

তিনি জানান, হামলায় আমার আমার স্বামীর প্যাট্রিক পিরিজ উজ্জ্বলের মাথা নাক, ঠোঁট ফেটে যায় এবং চারটি দাঁত ভেঙ্গে নরবরে হয়ে যায়। তাকে উদ্ধার করে প্রথমে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। পরে চিকিৎসকরা তাঁকে ঢাকা মিডফোর্ড হাসপাতালে রেফার করেন। তাঁর নাক ও ঠোঁটে মোট ৪টি সেলাই দেয়া হয়েছে। তিনি বর্তমানে ঢাকা পপুলার হাসপাতালে ডাক্তারের চিকিৎসাধীন আছেন।

 

এ বিষয়ে সিরাজদিখান থানার পরিদর্শক (ওসি তদন্ত) আজগর হোসেন বাংলা টাইমসকে জানান, সিরাজদিথান শুলপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একজন খ্রীষ্ঠান ব্যক্তিকে পিটিয়ে রক্তাক্ত করেছে প্রতিবেশী দুইজন। আহত খ্রিষ্ঠান প্যাট্রিক পিরিজ উজ্জল আজ শুক্রবার সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ করেছেন, বিষয়টি তদন্ত করে ব্যাবস্থা নেওয়া হবে।

 

এদিকে, আহত খ্রিষ্ঠান প্যাট্রিক পিরিজ উজ্জলের ওপর হামলার নিন্দা জানিয়েছে খ্রিষ্ঠান সমাজ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট