1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বিষপানে তরুণীর আত্মহত্যা, থানায় মামলা - বাংলা টাইমস
রবিবার, ২২ মে ২০২২, ১১:১৪ পূর্বাহ্ন

বিষপানে তরুণীর আত্মহত্যা, থানায় মামলা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বিষপানে সোমা (১৯) নামে এক তরুণী আত্মহত্যা করেছে । সে উপজেলার বাংগাবাড়ী ইউনিয়নের ব্রজনাথপুর গ্রামের জিয়াউর রহমানের মেয়ে।

 

ওই তরুণীর পিতা জিয়াউর রহমান জানান, তার মেয়ে বুধবার (২০ অক্টোবর) বিকেলে একই গ্রামের আলাউদ্দিনের বাড়িতে গিয়ে বিষপানে করে। তারা প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্ কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রামেক হাসপাতালে স্থানান্তর করে। পথিমধ্যে তার মৃত্যু হয়। পরে রাত আনুমানিক ২টার দিকে তার লাশ একটি মাইক্রোবাস যোগে রাজশাহী থেকে তার বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। পুলিশ এসে লাশ থানায় নিয়ে যায়। লাশ ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগন্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

এ বিষয়ে গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস জানান, সোমা খাতুন কিছুদিন পূর্বে পরিবারের অজান্তেই ওই এলাকার আলাউদ্দিন নামে এক ব্যক্তিকে বিবাহ করে। আলাউদ্দিনের প্রথম স্ত্রী থাকার কথা জানার পর বুধবার সকালে সোমা খাতুন আলাউদ্দিনের বাড়িতে উপস্থিত হলে সে তাকে গালিগালাজ করে বাড়ি থেকে বের করে দেয়। এ সময় সে তার বাড়িতে বিষপান করে।

 

এ ঘটনায় ওই তরুণীর মা বাদী হয়ে আলাউদ্দিনের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে গোমস্তাপুর থানায় মামলা দায়ের করেছেন বলে জানান তিনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট