1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বাঘের গর্জনে কেঁপে উঠল আল আমেরাত - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:২৮ অপরাহ্ন

বাঘের গর্জনে কেঁপে উঠল আল আমেরাত

ক্রীড়া প্রতিবেদক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ১০২ বার এই সংবাদটি পড়া হয়েছে

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম রাউন্ডের শেষ ম্যাচে পাপুয়া নিউগিনিকে হারিয়ে সুপার টুয়েলভ নিশ্চিত করল বাংলাদেশ। বড় জয়ে সমীকরণ মিলিয়েছে টাইগাররা। বিশাল রানের ব্যবধানে জয়ই নিয়ে সুপার টুয়েলভ এ নিশ্চিত করল বাংলাদেশ।

 

বৃহস্পতিবার (২১ অক্টোবর) পাপুয়া নিউগিনি ১৮২ রানের লক্ষ্যে বাট করতে নেমে ৯৭ রান করে অলআটট হয়ে যায়। মাহমুদুল্লার দল রানের বিশাল জয় পায়।

 

বৃহস্পতিবার (২১ অক্টোবর) কোন পরিবর্তন ছাড়াই নামে বাংলাদেশ দল।

 

এর আগে টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্বে পাপুয়া নিউগিনির বিপক্ষে শুরুতে ব্যাট করে ১৮১ রানের বড় সংগ্রহ করেছে বাংলাদেশ। জয়ের জন্য পিএনজিকে করতে হবে ১৮২ রান।

 

লিটন দাস ও সাকিব আল হাসান মিলে করেন ৫০ রান। এরপর লিটন ২৩ বলে ২৯ রান করে আউট হন। সাকিব ইনিংস নিয়ে গিয়েছিলেন আরও দূরে। ৩৭ বলে তার ৪৬ রানের ইনিংসে ছিল ৩টি ছয়ের মার। ৮ বলে মাত্র ৫ রান করেন মুশফিক।

 

তবে পাপুয়া নিউগিনির বিপক্ষে ব্যাটিং তাণ্ডব চালিয়েছেন টাইগার দলপতি মাহমুদউল্লাহ রিয়াদ। ২৭ বলে অর্ধশতক করেছেন তিনি। ৩টি চার ও সমানসংখ্যক ছয়ও হাঁকিয়েছেন তিনি।

 

এরই মধ্যে ২ ম্যাচ জিতে স্কটল্যান্ড ৪ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে। এক জয়ে ২ পয়েন্ট নিয়ে রানরেটে এগিয়ে থেকে দ্বিতীয় অবস্থানে ওমান। আর বাংলাদেশ সমান ১ জয়ে আছে তিন নম্বরে।

 

এর আগে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় টাইগাররা। বৃহস্পতিবার (২১ অক্টোবর) কোন পরিবর্তন ছাড়াই নামে বাংলাদেশ দল।

 

টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্ব ওঠার লড়াইয়ে ‘বি’ গ্রুপে খেলছে টাইগাররা। প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে ছয় রানের হারে মাহমুদুল্লার দল। দ্বিতীয় ম্যাচে ঘুরে দাঁড়ায় তারা।ওমানদের বিপক্ষে ২৬ রানে জয় তুলে নেয় দলটি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট