1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
গৃহবধূ হত্যার বিচার দাবীতে এলাকাবাসীর মানববন্ধন - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ০২:৫১ অপরাহ্ন

গৃহবধূ হত্যার বিচার দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

ঠাকুরগাঁও প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১
  • ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঠাকুরগাঁওয়ের পৌর শহরের গোয়ালপাড়া মহল্লায় মুসলেমিনা আক্তার লিজা (৩০) নামে এক গৃহবধূকে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ২১ই অক্টোবর সকালে শহরের চৌরাস্তায় ঘাতক স্বামী জবায়দুর রহমান জুয়েলসহ সকল দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে ঘন্টাব্যাপী এ মানববন্ধন পালন করা হয়।

 

এ সময় দোষীদের দ্রুত গ্রেফতার চেয়ে বক্তব্য দেন-লিজার পিতা মুরশিদ, মামা সাংবাদিক কামরুল হাসান, বান্ধবী সাবিনা আক্তার, লুবা আক্তার, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির স্কুলের শিক্ষক সুরমা আক্তার, ইউপি সদস্য মিজান, মুক্তিযোদ্ধা সংসদের সদস্য রব্বানী, সাংস্কৃতিক কর্মী মাসুদ আহমেদ সুবর্ন, সাংবাদিক কল্যান ট্রাস্টের সাধারণ সম্পাদক শাহীন ফেরদৌস প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিশাল রহমান।

 

বক্তারা অবিলম্বে লিজার স্বামী জবায়দুর রহমান জুয়েলসহ অন্যান্য আসামীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

 

উল্লেখ্য যে, গত শনিবার লিজার স্বামীর বাড়ি পৌর শহরের পূর্ব গোয়ালপাড়া মহল্লায় পরকিয়ায় বাধা ও যৌতুক দিতে না পারায় লিজাকে হত্যা করে আত্মহত্যা বলে চালানোর অভিযোগে মামলা হয়। পরবর্তিতে মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরন করে পুলিশ। এ ঘটনায় লিজার বাবা বাদী হয়ে স্বামীসহ ৮ জনের নাম উল্লেখ করে ও ৫/৭ জনকে অজ্ঞাত করে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট