1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
'মূল অভিযুক্ত সীমান্তে ঘোরাঘুরি করছে, যেকোন সময় গ্রেপ্তার' - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:২০ অপরাহ্ন

‘মূল অভিযুক্ত সীমান্তে ঘোরাঘুরি করছে, যেকোন সময় গ্রেপ্তার’

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

সিসি ক্যামেরার ফুটেজ ও আইনশৃঙ্খলা বাহিনীর তথ্যমতে, কুমিল্লার নানুয়া দিঘীরপাড় মণ্ডপের ঘটনার জট খুলছে ধীরে ধীরে। এরই মধ্যে চিহ্নিত করা হয়েছে ঘটনার সন্দেহভাজন মূল ব্যক্তিকে।

 

বুধবার (২০ অক্টোবর) কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, মূল অভিযুক্ত ব্যক্তিকে চিহ্নিত করা হয়েছে। পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখেন ইকবাল হোসেন (৩৫) নামে এক ব্যক্তি। তার বাবার নাম নূর আহমেদ আলম। বাড়ি কুমিল্লা নগরের সুজানগর এলাকায়। ইকবালকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

এদিকে, স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল গনমাধ্যমকে জানান, কুমিল্লার ঘটনার মূল অভিযুক্ত সীমান্ত এলাকায় ঘোরাঘুরি করছে। সঙ্গে নেই কোনো মোবাইল ফোনও। মন্ত্রী আরও জানান, সর্বোচ্চ নজরদারিতে আছে অভিযুক্ত। ধরা পড়বে যেকোনো সময়।

গত বুধবার (১৩ অক্টোবর) সকালে কুমিল্লা নগরীর নানুয়া দীঘির উত্তরপাড় পূজামণ্ডপে কোরআন অবমাননার অভিযোগে ওই মণ্ডপে হামলা চালানো হয়। ব্যাপক ভাঙচুর চালানো হয়। কুমিল্লার ঘটনার জের ধরে ওই দিন চাঁদপুরের হাজীগঞ্জ ও দেশের বিভিন্ন স্থানে হিন্দুদের মন্দির, মণ্ডপ ও দোকানপাটে হামলা–ভাঙচুর চালানো হয়।

 

কুমিল্লার ঘটনায় এখন পর্যন্ত ৮টি মামলা হয়েছে। এখন পর্যন্ত ৪৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট