1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
দাদার চরিত্রে অভিষেক - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৭:০৪ অপরাহ্ন

দাদার চরিত্রে অভিষেক

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ২০ অক্টোবর, ২০২১
  • ৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

বড়পর্দায় কাকে দেখা যাবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের চরিত্রে তা নিয়ে উত্তেজনার শেষ নেই ফ্যানমহলে। এমনকি দাদাগিরির মঞ্চেও সৌরভকে প্রশ্নও করেন প্রতিযোগী, কাকে দেখা যাবে দাদার চরিত্রে। যদিও মজার ছলে সেই প্রশ্নের উত্তর এড়িয়ে যান সৌরভ। প্রথম থেকেই সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছিলেন যে তিনি চান তার বায়োপিকে অভিনয় করুন রণবীর কাপুর। সেইমতো প্রযোজনা সংস্থা লভ ফিল্মস রণবীর কাপুরের কাছে প্রস্তাবও রাখে। কিন্তু এখন শোনা যাচ্ছে শুটিংয়ের ডেটের কারণে সেই ছবিতে অভিনয় করতে পারছেন না তিনি।

 

এই তালিকায় আরেক নাম হৃত্বিক রোশান। যদিও সেই নিয়ে কথা বলতে শোনা যায়নি সৌরভ বা প্রযোজক লভ রঞ্জনকে। মাঝে শোনা যায় সৌরভের বায়োপিকে তার চরিত্রে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে।

 

তবে এবার বলিউডে নয়া গুঞ্জন। পরিচালক আর বাল্কি শুরু করেছেন তার আগামী ছবির প্রি প্রোডাকশনের কাজ। তার ছবির মুখ্য চরিত্র এক বাঁ হাতি ব্যাটসম্যান। সেই চরিত্রে অভিনয় করছেন অভিষেক বচ্চন। ছবির গল্প ক্রিকেটকে কেন্দ্র করেই। এখান থেকেই শুরু হয়েছে জল্পনা। সৌরভ গঙ্গোপাধ্যায়ও বাঁহাতি ব্যাটসম্যান তাহলে কি সৌরভের বায়োপিক নিয়েই কাজ করছেন পরিচালক আর বাল্কি। যদি এই জল্পনাই সত্যি হয়, তাহলে সৌরভের বায়োপিকে তার চরিত্রে অভিনয় করতে চলেছেন অভিষেক বচ্চন। আর বাল্কি পরিচালিত সেই ছবিতে অভিনয় করছেন একাধিক ক্রিকেটারও।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট