1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ভাইয়ের পর মারা গেলো বোন, মা হাসপাতালে - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ১১:০৫ অপরাহ্ন

ভাইয়ের পর মারা গেলো বোন, মা হাসপাতালে

মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৫৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুন্সিগঞ্জের শ্রীনগরে একটি বহুতল বাড়িতে অগ্নিকান্ডে একই পরিবারের তিনজন অগ্নিদগ্ধ হওয়ার ঘটনায় ভাইয়ের পর বোনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) রাত ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ণ ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশু আয়েশা (৪)।

 

এর আগে অগ্নিকান্ডের পর হাসপাতালে নেওয়ার পথে মারা যায় আয়েশার ভাই ভাই আয়াত (১)। এঘটনায় শিশু দুটির মা খাদিজা আক্তার মিম(২৮) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 

সোমবার (১৮ অক্টোবর) রাত ৯টার দিকে উপজেলার কুকুটিয়া মৃধাবাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পুলিশ জানিয়েছে মশার কয়েল থেকেই আগুনের সূত্রপাত।

 

পুলিশ, স্থানীয় ও ফায়ারসার্ভিস সূত্রে জানাযায়, সোমবার রাত ৯টার দিকে হঠাৎ স্থানীয় ব্যবসায়ী বাপ্পি মৃধার বাড়ির তৃতীয় তলায় অগ্নিকান্ড ঘটে। এসময় স্বামী বাপ্পি বাইরে থাকলে দুই সন্তান সহ ঘরে অবস্থান করছিলো খাদিজা আক্তার। মুহুর্তে আগুন ছড়িয়ে পরে পুরো ফ্লাটে। এসময় খাদিজার চিৎকার ও আগুনের ধোঁয়া থেকে বাড়িতে থাকা স্বজন ও প্রতিবেশিরা এগিয়ে এসে ঘর থেকে গুরুতর অবস্থায় তিনজনকে উদ্ধার করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

 

শ্রীনগর থানার ওসি (তদন্ত) কামরুল ইসলাম জানান, মশার কয়েল থেকেই আগুনের সূত্রপাত ঘটেছে। এঘটনায় পরিবার থেকে কোন অভিযোগ করেনি।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট