1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
কোরআন নিয়ে কটুক্তি, যুবক কারাগারে - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৩৭ পূর্বাহ্ন

কোরআন নিয়ে কটুক্তি, যুবক কারাগারে

মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুন্সিগঞ্জের সিরাজদিখানে পবিত্র কোরআন নিয়ে ফেসবুকে আপত্তিকর মন্তব্য করায় আটককৃত যুবক জয় মন্ডলকে(২০) কারাগারে প্রেরণ করেছে আদালত।

 

মঙ্গলবার(১৯অক্টোবর) বিকালে ৩টার দিকে তাকে মুন্সিগঞ্জ আমলী আদালত-২এ হাজির করা হলে বিচারকের নিকট ১৬৪ধারায় স্বীকারোক্তির মূলক জবানবন্দি দেয় আটক জয় মন্ডল। শুনানি শেষে আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নাজনীন রেহানা তাঁকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।মুন্সিগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর জামাল উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

 

এর আগে সোমবার(১৮ অক্টোবর) রাত ৯টার দিকে তাকে আটক করে সিরাজদিখান থানা পুলিশ। রাতেই থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের হয়। আটক জয় মন্ডল উপজেলার কেয়াইন ইউনিয়নের লক্ষী বিলাস গ্রামের উত্তম মন্ডলের ছেলে।

 

সিরাজদিখান থানার ওসি মোহাম্মদ বোরহানউদ্দিন জানান, আটক জয় মন্ডল ফেসবুকে পবিত্র কোরআন সম্পর্কে আপত্তিকর মন্তব্য করে বিভিন্ন জনের কাছে ছড়িয়ে দেয়। এ ঘটনায় ওই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে পুলিশ তাৎক্ষনিক ভাবে জয় মন্ডলকে আটক ও মোবাইলটি জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে সিরাজদিখান থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা হয়েছে ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট