1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
অরিয়ানের জন্য যে পণ করলেন গৌরী - বাংলা টাইমস
রবিবার, ২২ মে ২০২২, ০৭:৩৪ পূর্বাহ্ন

অরিয়ানের জন্য যে পণ করলেন গৌরী

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৫৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

বর্তমানে মুম্বাইয়ের আর্থার রোড জেলে বন্দি শাহরুখ পুত্র আরিয়ান খান। প্রায় দু’ সপ্তাহ হতে চলল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরোর হেফাজতে আরিয়ান। অক্টোবরের ৩ তারিখ মাদক মামলায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হাতে গ্রেফতারের পর জেল হেফাজতেই রয়েছেন আরিয়ান খান। একাধিকবার আরিয়ানের জামিনের আবেদন খারিজ হয়েছে।

 

তবে শাহরুখ খান এবং গৌরী আশাবাদী যে তাদের ছেলে দীপাবলির আগেই বাড়ি ফিরবে। এনসিবি-র গ্রেফতারের পর থেকেই যা চলতে তা বলিউডের এই জনপ্রিয় পরিবারের কাছে প্রায় দু:স্বপ্ন। সূত্রের খবর, মান্নাতের পরিবেশ বিষণ্ন। উৎসব সত্ত্বেও শাহরুখ এবং গৌরী তা উদযাপনের মেজাজে নেই। দীপাবলির সময়ে উৎসবের সাজে সেজে ওঠে মান্নাত। তবে এখন মনে হচ্ছে এটি কিছু ভাল খবর শোনার আশায় বাদশা নিলয়। যাতে দীপাবলির সময় আলোয় সাজতে পারে।

 

এর আগে আরিয়ানের জন্য নবরাত্রির সময় উপোস করেছিলেন গৌরী। তাছাড়া গৌরী খান বাড়ির কর্মীদের নির্দেশ দিয়েছেন যে আরিয়ান খানের মুক্তি না হওয়া পর্যন্ত রান্নাঘরে কোনও মিষ্টি তৈরি করা হবে না।

 

দেশটির সংবদ মাধ্যম সূত্রে জানা গেছে, গৌরী দেখতে পান যে কর্মীরা দুপুরের খাবারের মেনুতে ক্ষীর তৈরি করছে। গৌরী সঙ্গে সঙ্গে তা বন্ধ করে দেয় এবং কর্মীদের নির্দেশ দেয় যে তার ছেলে আরিয়ান জামিন না পাওয়া পর্যন্ত মান্নাতের রান্নাঘরে কোনও মিষ্টি রান্না করা হবে না।

 

অন্যদিকে, রিপোর্ট অনুযায়ী, জেল কর্তৃপক্ষ আরিয়ান খানের নিরাপত্তা বাড়িয়েছে। জানা গেছে, তাকে একটি বিশেষ ব্যারাকে স্থানান্তরিত করা হয়েছে এবং কর্মকর্তারা তাকে পর্যবেক্ষণে রেখেছেন। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে তারা মাদক মামলার অন্যান্য অভিযুক্তদের সাথে যোগাযোগ করছে না এবং তাদের সাথে দেখাও করছে না।

 

আরিয়ান কারাগারের পরিস্থিতি এবং কারাগারের খাবারের সাথে মানিয়ে নিতে অসুবিধার সম্মুখীন হচ্ছেন। এর ফলে জেল কর্তৃপক্ষ আরিয়ানের স্বাস্থ্য নিয়ে চিন্তিত রয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট