1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
নগ্ন হয়ে বিমানবন্দরে ঘুরে বেড়ালেন নারী - বাংলা টাইমস
রবিবার, ২২ মে ২০২২, ১১:০৯ পূর্বাহ্ন

নগ্ন হয়ে বিমানবন্দরে ঘুরে বেড়ালেন নারী

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : সোমবার, ১৮ অক্টোবর, ২০২১
  • ৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিমানবন্দরে হেঁটে চলেছেন এক মহিলা। এমন তো সবসময়ই দেখা যায়। কিন্তু যা দেখে লোকের চোখ কপালে উঠলো তা হল মহিলার পরনে কিছুই নেই। এমনই দৃশ্য দেখা গেল ভোরবেলা আমেরিকার ডেনভার বিমানবন্দরে। আর তাতেই বেঁধেছে তুমুল হইচই। এয়ারপোর্টের ভিতরে সম্পূর্ণ নগ্ন হয়ে ঘুরে বেড়ালেন এক মদ্যপ মহিলা। দেখেই চমকে ওঠেন নিত্যযাত্রীরা।

 

প্রাথমিক ঝটকা কাটিয়ে খবর দ্রুত ছড়িয়ে পরে নিরাপত্তা আধিকারিকদের কাছে। এরপরেই খবর পেয়ে ছুটে আসেন নিরাপত্তারক্ষীরা। মহিলাকে কোনওক্রমে চাদর দিয়ে ঢেকে হাসপাতালে পাঠানো হয় মহিলাকে।

 

আমেরিকার ব্যস্ত বিমানবন্দরগুলির মধ্যে অন্যতম ডেনভার। প্রতিদিন প্রচুর মানুষ যাতায়াত এই এয়ারপোর্ট দিয়েই। করোনা পরিস্থিতিতেও যাত্রীদের সংখ্যা তেমন কমেনি। অভ্যন্তরীণ বিমান পরিষেবার সঙ্গে সমান তালে চলছে দেশের বাইরে যাওয়ার আন্তর্জাতিক বিমান যাত্রীদের আনাগোনা। এমনিতে ভোরবেলা বিমানবন্দরে তেমন ভিড় থাকে না, তবে ফ্লাইট ধরার অপেক্ষায় অনেক যাত্রীই উপস্থিত ছিলেন বিমান বন্দর চত্বরে। আর ছিলেন বিমানবন্দরের কর্মীরাও।

 

আচমকা ভোর পাঁচটা নাগাদ যাত্রীদের মধ্যে কয়েকজন দেখতে পান একজন মধ্যবয়স্ক মহিলা নগ্ন হয়ে বিমানবন্দরে ঘুরে বেড়াচ্ছেন। শরীরে সূতো পর্যন্ত নেই। দিব্যি হাসিমুখে ঘুরে বেড়াচ্ছিলেন মহিলা। পথ চলতি যাত্রীদের দেখে সম্ভাষণও করছিলেন দিব্যি। অথচ তাঁর চেহারা দেখে আঁতকে ওঠেন সকলে। অনেকেই চিৎকার করে ওঠেন। তাতে অবশ্য বিন্দুমাত্র হেলদোল ছিল না। কোনোদিকে ভ্রুক্ষেপ না করে মহানন্দে ঘুরে বেড়াচ্ছিলেন ওই মহিলা।

 

খবর পেয়েই ছুটে আসেন বিমানবন্দরের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশকর্মীরা। চাদর দিয়ে মহিলার শরীর ঢেকে দেওয়ার চেষ্টা করেন তাঁরা। কিন্তু তখনও মহিলার কোনও হেলদোল ছিল না। উলটে পুলিশকর্মীদের স্বাগত জানাচ্ছিলেন তিনি। জানতে চাইছিলেন, তাঁরা সকলে কেমন আছেন। রীতিমতো সম্ভাষণ করছিলেন আর পাঁচজনের মতোই।

 

সোশ্যাল মিডিয়ায় বুলেট গতিতে ছড়িয়ে পড়ে মহিলার ছবি ও ভিডিও। যদিও এখন ভিডিওগুলি আর নেই, তবে স্ক্রিনশটগুলি রয়ে গিয়েছে। মহিলার পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। তবে প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, মহিলার মানসিক সমস্যা রয়েছে, তার উপরে মদ্যপ অবস্থায় ছিলেন। শারীরিক কোনও সমস্যা রয়েছে কিনা, তা পরীক্ষার জন্য বিমানবন্দর থেকেই মহিলাকে হাসপাতালে পাঠানো হয়েছিল। শোনা যায়, পরীক্ষায় মহিলার কোনও শারীরিক সমস্যা দেখা যায়নি। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট