1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ডোমারে নৌকার পক্ষে নির্বাচনী সভা - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৪৫ অপরাহ্ন

ডোমারে নৌকার পক্ষে নির্বাচনী সভা

ডোমার (নীলফামারী) প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ১৩৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর ডোমার পৌরসভার ৫ম সাধারণ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী গণেশ কুমার আগরওয়ালাকে জয়ী করতে নৌকা মার্কার তৃণমূল পর্যায়ের নেতা-কর্মীদের সমন্বয়ে নির্বাচনী প্রস্তুতি বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার (১৭ই অক্টোবর) রাত সাড়ে ৮টায় নৌকা মার্কার নির্বাচনী প্রধান কার্যালয়ে ডোমার পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. হাফিজুর রহমান রবি’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন- ডোমার উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল।

 

নৌকার জয় নিশ্চিতকল্পে পৌর এলাকার ৯টি ওয়ার্ডের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক, যুগ্ম-আহ্বায়ক বৃন্দ সহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের পরামর্শ গ্রহণ করা হয়।

 

ডোমার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এমদাদুল হক মাসুমের সঞ্চালনায় নেতাকর্মীদের উদ্দেশ্যে দিকনির্দেশনা মূলক আরও বক্তব্য রাখেন- ডোমার উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মঞ্জুরুল হক চৌধুরী, নীলফামারী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট মনোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক ও ৭নং বোড়াগাড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম রিমুন প্রমুখ।

 

বক্তারা বলেন, ডোমার পৌর নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী গণেশ কুমার আগরওয়ালার জয় নিশ্চিতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ডোমার পৌরসভাকে সুন্দর, গোছানো, পরিচ্ছন্ন ও সবুজায়ন শহরে রূপান্তরিত করে আধুনিক পৌরসভা বিনির্মাণে নৌকার পক্ষে ভোট বিপ্লবের জন্য কাজ করতে হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট