1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ছেলেকে হত্যায় ব্যর্থ হয়ে গৃহবধূর আত্মহত্যা - বাংলা টাইমস
রবিবার, ২২ মে ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন

ছেলেকে হত্যায় ব্যর্থ হয়ে গৃহবধূর আত্মহত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৩৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

লক্ষ্মীপুরের রায়পুরে প্রবাসী স্বামীর সঙ্গে অভিমান করে এক সন্তানের জননী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৬ অক্টোবর) রাতে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের পশ্চিম কাঞ্চনপুর গ্রামে এই ঘটনা ঘটেছে।

 

ওই গৃহবধূর পরিবার জানায়, পারিবারিক কলহের জেরে সেলিনা আক্তার শিল্পি (২৮) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। মৃত সেলিনা আক্তার বামনী ইউপির চরবগা গ্রামের ভ্রাম্যমাণ তরকারি বিক্রেতা নুরুল ইসলামের মেয়ে। তার স্বামী রায়পুর বাসটার্মিনাল সংলগ্ন দেনায়েতপুর গ্রামের মিয়াজি বাড়ির মো. ইউসুফ মালের ছেলে। তাদের সংসারে তাহসান (৭) নামের মাদরাসা পড়ুয়া এক শিশু সন্তান রয়েছে।

 

সেলিনার বাবা নুরুল ইসলাম মিয়া জানান, গত ৮ বছর আগে সম্পর্ক করে জহিরের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়েছে। বিয়ের পর থেকে সেলিনা ও তার শশুর পরিবারের মধ্যে মনোমালিন্য চলছিলো। এ অবস্থায় সেলিনা কাঞ্চনপুর গ্রামে একটি ঘর করে ছেলেকে নিয়ে বসবাস করছিলেন। মঙ্গলবার সেলিনার শাশুরি মারা যান। শনিবার দুপুরে সেলিনা তার শ্বশুর বাড়িতে গিয়ে চেহলাম অনুষ্ঠান নিয়ে দেবর ও ননদদের সঙ্গে ঝগড়া হয়। বিষয়টি সেলিনা প্রবাসী স্বামীর কাছে বিচার দেন। এতে সমাধান না পেলে জহিরের সঙ্গে ঝগড়া হয় সেলিনার।

 

এক পর্যায়ে কক্ষের দরজা বন্ধ করে শিশু ছেলেকে শ্বাসরোধ করে হত্যার চেষ্টায় ব্যর্থ হয়ে নিজেই জানালার গ্রিলের সঙ্গে ওড়না বেঁধে গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেন।

 

রায়পুর থানা পুলিশের এসআই মো. জাহাঙ্গির হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলা টাইমসকে বলেন, উভয় পরিবারের কোন অভিযোগ না থাকায় মৃত দেহ তাদের হস্তান্তর করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট