1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
আ'লীগের চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ০১:২৮ অপরাহ্ন

আ’লীগের চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা

রাঙামাটি প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাঙামাটির কাপ্তাই উপজেলার চিৎমরম ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম নেথোয়াই মারমাকে (৫৬)। তিনি ওই ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতিরও দায়িত্বে ছিলেন। আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ছিলেন তিনি।

 

শনিবার (১৬ অক্টোবর) রাত ১২টার দিকে চিৎমরমের আগাপাড়া এলাকায় নিজ বাড়িতেই তাকে গুলি করে হত্যা করা হয়।

 

হত্যাকাণ্ডের জন্য সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে দায়ি করেছেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসচাইন চৌধুরী এবং রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতবর।

 

অংসুচাইন চৌধুরী জানান, এতদিন উপজেলা রেস্ট হাউজেই ছিলেন চেয়ারম্যান প্রার্থী নেথোয়াই মারমা। মনোনয়ন জমা দিয়ে চিৎমরমে এলাকায় গিয়েছিলেন নেতাকর্মী ও স্বজনদের সঙ্গে দেখা করতে। রাতে তার নিজ বাড়িতে জেএসএস-এর একদল সশস্ত্র সন্ত্রাসী এসে তাকে গুলি করে হত্যা করে গেছে।

 

কাপ্তাইয়ের চন্দ্রঘোণা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, নৌকার প্রার্থী নেথোয়াই মারমাকে গুলি করে হত্যা করেছে একদল দুর্বৃত্ত। তবে কি কারণে বা কারা এই হত্যার সঙ্গে জড়িত তা এখনই বলা যাচ্ছে না।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট