1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
আদমদীঘিতে গরুর শরীরে 'আল্লাহ লেখা' - বাংলা টাইমস
রবিবার, ২২ মে ২০২২, ১০:১৯ পূর্বাহ্ন

আদমদীঘিতে গরুর শরীরে ‘আল্লাহ লেখা’

আদমদিঘী (বগুড়া) প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে

বগুড়ার আদমদীঘিতে গরুর শরীরে আল্লাহ লেখা এক নজর দেখতে এলাকাবাসীর ভিড় জমেছে। আলৌকিক হলেও সত্য ঘটনা।

 

বগুড়ার আদমদীঘিতে বিদেশি জাতের গরু জার্সির শরীরে আলৌকিক ভাবে ‘আল্লাহ’ লেখা দেখা গেছে। রবিবার )১৭ অক্টোবর) সকালে উপজেলার ছোট আখিড়া গ্রামে এই আলৌকিক ঘটনা ঘটে। গরুটিকে দেখতে ওই এলাকায় শত শত মানুষ ভিড় জমিয়েছে। এই আলৌকিক ঘটনায় এলাকাতে ব্যাপক আলোড়ন ও চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ছোট আখিড়া গ্রামের বাসিন্দা খামারী লিটন হোসেন দীর্ঘদিন ধরে বিভিন্ন জাতের গরু পালন করে আসছেন। তিনি বিভিন্ন হাট ও খামার ঘুরে গরু কেনাবেচা করেন। গত শনিবার নওগাঁ জেলার ইকরতাঁরা গ্রামের একটি খামারীর কাছ থেকে তিনি ১২টি বিভিন্ন জাতের গরুসহ ওই বিদেশি জাতের জার্সি গরু কিনে নিয়ে আসেন৷ রবিবার (১৭ অক্টোবর) সকালে গরুকে গোছল করাতে গিয়ে হঠাৎ দেখা যায় ওই গরুর শরীরের ডান পার্শ্বে সাদা হয়ে আলৌকিক ভাবে আল্লাহ লেখা। এরপর থেকে ওই লেখা দেখতে শত-শত মানুষ ওই বাড়িতে এসে ভিড় জামায়।

 

গরুটিকে দেখতে আসা মোজাম্মেল হক বলেন, সকলে এমন খবর শুনে ওই এলাকার দেখতে যাই। সেখানে গিয়ে দেখি গরুর শরীরের ডান পার্শ্বে আল্লাহ লেখা। আল্লাহ চাইলে সবকিছুই পারেন।

 

এ ব্যাপারে খামারী লিটন হোসেন বলেন, শনিবারে যখন গরু কিনে নিয়ে আসি তখন তার শরীরে কোনো লেখা ছিলোনা। রবিবার সকলে গোছল করাতে গিয়ে দেখি আলৌকিক ভাবে আল্লাহ লেখা। গোছল করানোর পরে গরুর শরীরের দাগ এখনো ওই অবস্থায় আছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট