1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সিনেমার সেটে হাজির সেই গৃহবধূ - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ০২:৫৪ অপরাহ্ন

সিনেমার সেটে হাজির সেই গৃহবধূ

বিনোদন প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৫২ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খানের সাথে দেখা করতে না পেয়ে আত্মহত্যার চেষ্টা করেন জামালপুরের এক গৃহবধূ। এ নিয়ে মিডিয়ার খবর প্রচার হয়। বিষয়টি শাকিব খানকেও মর্মাহত করে।

 

আবশেষে শুক্রবার (১৫ অক্টোবর) ‘গলুই’ সিনেমার সেটে হাজির হন সেই গৃহবধূ। সেখানেই শাকিব খান তার সাথে দেখা করেন। এ সময় তার সঙ্গে ছিলেন পরিবারের অন্য সদস্যরা।

 

এ সময় তারা শাকিব খানের সঙ্গে কিছুক্ষণ সময় কাটান, ছবি তোলেন। শাকিব খান গৃহবধূর সন্তানের মাথায় হাত বুলিয়ে দেন। শাকিব খানকে সামনাসামনি দেখতে পেয়ে উচ্ছ্বসিত গৃহবধূ।

 

শাকিব খান ভক্তদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘সবার আগে জীবন, এমন পাগলামি যেন আর কোনো ভক্ত না করে সেই অনুরোধ রইল। ভক্তরা সারাজীবন ভালোবাসবে, আমিও তাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।’

 

সরকারি অনুদানে নির্মিত ‘গলুই’ সিনেমায় অভিনয় করছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। তাকে দেখতে দূর-দূরান্ত থেকে ভক্তরা আসছেন শুটিং সেটে। খোরশেদুল আলম খসরুর গল্পে সিনেমাটি নির্মাণ করছেন এস এ হক অলীক।

 

সোমবার (১১ অক্টবর) বিকেলে শাকিবের শুটিং দেখতে যাওয়ার বায়না ধরেন জামালপুরের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী। কিন্তু স্বামী অসুস্থ থাকায় সেদিন নিয়ে যেতে না পারায় উভয়ের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। কিছুক্ষণ পর গৃহবধূ ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা করেন।

 

শুক্রবার (১৫ অক্টোবর) তিনি বলেছিলেন, ‘শাকিবকে একনজর দেখার বায়না না মেটানোয় গৃহবধূর আত্মহত্যাচেষ্টার খবরটি আমরা প্রথমে জানতাম না। জানতে পেরে পুরো টিমের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করেছি। আমরা ওই পরিবারকে নৈশভোজের নিমন্ত্রণ করেছি।’

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট