1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
'সার্চ কমিটির নামে হুদামার্কা নির্বাচন কমিশন' - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:২৬ অপরাহ্ন

‘সার্চ কমিটির নামে হুদামার্কা নির্বাচন কমিশন’

চট্টগ্রাম প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৮২ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকার তাদের এজেন্টের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে দাঙ্গা সৃষ্টির চেষ্টা করছে। তারা হামলা করে বিএনপি নেতা কর্মীদের বিরুদ্ধেই মামলা দিচ্ছে। তারা সার্চ কমিটির নামে হুদামার্কা নির্বাচন কমিশন করতে চায় বলেও তিনি মন্তব্য করেন।

 

শনিবার (আজ) বিকেলে চট্টগ্রাম বিএনপির কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

 

বিএনপি মহাসচিব বলেন, এই সরকার ক্ষমতায় আসার পর থেকে বিএনপি নেতা কর্মীদের বিরুদ্ধে এক লাখের বেশী মামলা দিয়েছে, গুম করেছে পাঁচশ’র বেশী মানুষ, আর হত্যা করেছে হাজারের বেশী। বর্তমানে তাদের এজেন্টের মাধ্যমে দেশে দাঙ্গা সৃষ্টির চেষ্টা করছে বলেও অভিযোগ করেন মীর্জা ফখরুল।

 

বর্তমান সরকারের কোন গ্রহণযোগ্যতা নেই, তারা কেবল মিথ্যা কথা বলে মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, তারা গণতন্ত্রের মোড়কে পরিকল্পিত ভাবে একদলীয় শাসন প্রতিষ্ঠা করছে। এ কারণে নিজেদের মতো করে নির্বাচন কমিশন গঠন করতে চায় বলেও অভিযোগ করেন মীর্জা ফখরুল ইসলাম আলমগীর।

 

এই ফ্যাসিবাদী সরকারের বিরুদ্ধে নেতাকর্মীদের ঝাঁপিয়ে পড়ার আহবান জানান বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর।বিএনপির কর্মি সভা কে ঘিরে নগরীর কাজীর দেউড়ি এলাকায় পুলিশের পাশাপাশি বিজিবি সদস্যরা টহল ও অবস্থান নেয়।

 

নগরীর একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত কর্মী সভায় সভাপতিত্ব করেন মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন। এতে সংগঠনের বিভিন্ন শাখার নেতা কর্মীরা অংশ নেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট