1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বজ্রপাতে কিশোরের মৃত্যু, আহত ৬ - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:৩৪ অপরাহ্ন

বজ্রপাতে কিশোরের মৃত্যু, আহত ৬

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ফুটবল খেলার সময় বজ্রপাতে মো.ফোরকান (১৫) নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আরও ৬ জন আহত হয়েছে। তারা হলো-রাকিব(১৫), আতিক(১৫), আবদুল হালিম (১৬), আতিক(১৬) ও সাকিব (১৫) নামে ৫ জন আহত হয়েছে। আরেক ঘটনায় জাহানারা বেগম (৫৫) নামে এক গৃহবধূ আহত হন।

 

শুক্রবার (১৫ অক্টোবর) বিকালে রায়পুর ইউনিয়নের খোর্দ্দ গহিরা ও দক্ষিণ সরেঙ্গা গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত ফোরকান রায়পুর গ্রামের খতিরবাপের বাড়ী মো. ইউসুপের পুত্র।

 

আহত মো. রাকিব, মো. আতিক, আবদুল হালিম ও মো. সাকিবের বাড়ী রায়পুর গ্রামে এবং মো. আতিকের বাড়ী খোর্দ্দ গহিরা ও জাহানার বেগম ইউনিয়নের দক্ষিণ সরেঙ্গা গ্রামের আলী আকবরের স্ত্রী।

 

স্থানীয় প্রত্যক্ষদর্শীর জানায়, শুক্রবার বিকালে ফোরকান অন্যান্যদের সাথে খোর্দ্দগহিরা এলাকায় ফুটবল খেলার সময় হঠাৎ বৃষ্টি ও বজ্রপাত শুরু হয়। বজ্রপাত ফোরকানসহ অন্যান্যদের শরীরে আঘাত হানে। এসময় তাদের শরীর ঝলসে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

 

ঘটনার পর স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে স্থানীয় বেসরকারী ক্লিনিক ও আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর চিকিৎসক ফোরকানকে মৃত ঘোষনা করে এবং আহত জাহানারা বেগমকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করেন।

 

আইডিয়েল ক্লিনিকের পরিচালক কামাল উদ্দিন জানায়, বজ্রপাতে আহত ৫ কিশোরকে তাদের ক্লিনিকে ভর্তি করানো হয়। চিকিৎসা শেষে শনিবার দুপুরে তারা সুস্থ হয়ে বাড়ী ফিরে যায়।

 

আনোয়ারা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ত্বাহা জানান, বজ্রপাতে আহত ফোরকান ও জাহানারা বেগম নামে২ জনকে স্বজনরা হাসপাতালে নিয়ে আসে। আহতদের মধ্যে ফোরকান মারা গেছেন। ১ জনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট