1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
আর্মি ক্যাম্পের গাছে মিলল ঝুলন্ত মরদেহ - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:১৭ পূর্বাহ্ন

আর্মি ক্যাম্পের গাছে মিলল ঝুলন্ত মরদেহ

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে

এক জওয়ানের অস্বাভাবিক মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়াল ভারতের বালিগঞ্জ আর্মি ক্যাম্পে। মৃতের নাম অশোক গারাগার। বয়স ৩৬ বছর।

 

জানা গেছে, অশোক গারাগার আদতে কর্নাটকের বাসিন্দা ছিলেন। প্রথমে তিনি উত্তরবঙ্গে পোস্টিংয়ে ছিলেন। দুর্গাপুজোর আগে ৫ তারিখ উত্তরবঙ্গ থেকে পোস্টিং নিয়ে কলকাতায় আসেন। এরপরই শুক্রবার (১৫ অক্টোবর) রাতে বালিগঞ্জ আর্মি ক্যাম্পের ভিতর একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় জওয়ান অশোকের দেহ উদ্ধার হয়।

 

মৃতের পকেট থেকে পাওয়া গেছে হাতে লেখা সুসাইড নোট। যা দেখে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে যে, আত্মঘাতী হয়েছেন অশোক। কিন্তু কী কারণে অশোক আত্মঘাতী হলেন, সুইসাইড নোটে কী লিখে গিয়েছেন তিনি? সে সম্পর্কে মুখে কুলুপ এঁটে রয়েছে ক্যাম্প কর্তৃপক্ষ। পারিবারিক সমস্যা নাকি কর্মক্ষেত্রে কোনও অবসাদ? ধোঁয়াশা ছড়িয়েছে কারণ নিয়ে।

 

দেশটির সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, শুক্রবার বিকেল থেকে সহকর্মীরা বার বার ফোন করলেও, ফোন রিসিভ করছিলেন না অশোক। তাতেই সন্দেহ হয়। রাতের দিকে অশোককে খুঁজতে বের হন তাঁরা। খুঁজতে খুঁজতে ক্যাম্পের ভিতরে একটি গাছে ঝুলন্ত অবস্থায় অশোককে দেখতে পান সহকর্মীরা। সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় বালিগঞ্জ থানায়। খবর পেয়ে পুলিস গিয়ে দেহ উদ্ধার করে। দেহটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট