1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মোবাইল ইন্টারনেট সেবা বন্ধ - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৫৩ পূর্বাহ্ন

মোবাইল ইন্টারনেট সেবা বন্ধ

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ১১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রতিকী ছবি

কারিগরি ত্রুটির কারণে সারা দেশের সব মোবাইল অপারেটরের ইন্টারনেট সেবা সাময়িকভাবে বন্ধ রয়েছে। শুক্রবার (১৫ অক্টোবর) ভোর থেকে ইন্টারনেট সেবা বন্ধ রয়েছে।

 

ইন্টারনেট সেবা বন্ধ করা জেলাগুলো হলো – কুমিল্লা, চট্টগ্রাম, কক্সবাজার, ব্রাহ্মণবাড়িয়া, রাজশাহী ও চাঁদপুর। গ্রাহকদের সঙ্গে কথা বলে জানা যায়, তাঁরা মুঠোফোনে থ্রিজি ও ফোরজি ইন্টারনেট ব্যবহার করতে পারছেন না।

 

বাংলালিংকের কল সেন্টারে যোগাযোগ করা হলে জানায়, বাংলাদেশ টেলিকমিউনিকেশন রেগুলেটরি কমিশনের এক নির্দেশে তারা বেশ কয়েকটি জেলায় মোবাইল ইন্টারনেট বন্ধ রেখেছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত মোবাইল ফোনের থ্রিজি ও ফোরজি ইন্টারনেট সেবা বন্ধ থাকবে।

 

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রন কমিশন (বিটিআরসি) র ভাইস চেয়ারম্যান সুব্রত রায় মৈত্র বলেন, সমস্যা সমাধানে কাজ চলছে। সমস্যা সংশোধন হলে ইন্টারনেট সেবা পুনরায় চালু হবে।

 

সাময়িক অসুবিধার জন্য গ্রাহকদের কাছে এসএমএস পাঠিয়ে দুঃখ প্রকাশ করেছে অনেক মোবাইল অপারেটর। তবে ফোরজি ও থ্রিজি সেবা চালুর কোনো নির্ধারিত সময়ের কথা জানাতে পারেনি বিটিআরসি বা মোবাইল অপারেটররা।

 

ইন্টারনেট সেবা বন্ধ থাকলেও চালু আছে দেশের ব্রডব্যান্ড ইন্টারনেট সেবা। ব্রডব্যান্ড ব্যবহার করে সব ধরনের ওয়েবসাইট ব্রাউজ করা যাচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট