1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
পেরুকে হারাল মেসির আর্জেন্টিনা - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন

পেরুকে হারাল মেসির আর্জেন্টিনা

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বে পেরুকে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিল আর্জেন্টিনা। শুক্রবার (১৫ অক্টোবর) নিজেদের ঘরের মাঠে বুয়েন্স এইরেসের অ্যান্তোনিও ভেসপুচি লিবার্টি স্টেডিয়ামে ১-০ গোলে পেরুকে হারিয়েছে তারা।

 

বিরতিতে যাওয়ার আগে ম্যাচের একমাত্র গোলেটি করেন লাওতারো মার্টিনেজ। দেশের হয়ে লাওতারোর ৩৩ ম্যাচে ১৭তম গোল।

 

পেরুর বিপক্ষে এই জয়ে কাতার বিশ্বকাপের আরও কাছে পৌঁছে গেল লিওনেল স্কালোনির শিষ্যরা। আর্জেন্টিনার পয়েন্ট ১১ ম্যাচে ২৫। এই পয়েন্ট নিয়ে তারা আছে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে। আর ১১ ম্যাচ খেলে ৩১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে ব্রাজিল। একাদশতম ম্যাচে ৪-১ গোলে হারিয়েছে উরুগুয়েকে।

 

ঘরের মাঠে পেরুর বিপক্ষে অবশ্য ১০ মিনিটেই জালের নাগাল পেয়েছিল আর্জেন্টিনা। এ সময় রদ্রিগো দি পলের ক্রস থেকে গোল করেছিলেন ক্রিস্টিয়ান রোমেরো। কিন্তু সেটা অফসাইডের কারণে বাতিল হয়। দারুণ দুটি গোলের সুযোগ পেয়েছিলেন অ্যাঙ্গেল ডি মারিয়াও। কিন্তু সেটা থেকে গোল আদায় করে নিতে পারেননি তিনি।

 

প্রথমার্ধের শেষ দিকে ৪৩ মিনিটে গোল পেয়ে যান লাওতারো মার্টিনেজ। এ সময় ডানপ্রান্ত থেকে নাহুয়েল মলিনার ক্রসে হেড নিয়ে অসাধারণ এক গোল করে দলকে এগিয়ে নেন তিনি।

 

বিরতির পর ৬৬ মিনিটে পেনাল্টি থেকে গোল শোধের সুযোগ পেয়েছিল পেরু। কিন্তু পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন ইয়োশিমার ইয়োতুন।

 

লাতিন আমেরিকা অঞ্চল থেকে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা চারটি দল সরাসরি খেলবে ২০২২ কাতার বিশ্বকাপে। পঞ্চম স্থানে থাকা দল আন্তঃমহাদেশীয় বাছাইপর্বে খেলার সুযোগ পাবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট