1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
অভিনেত্রীর বিরুদ্ধে ২০০ কোটি টাকার প্রতারণা মামলা - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ০২:৫২ অপরাহ্ন

অভিনেত্রীর বিরুদ্ধে ২০০ কোটি টাকার প্রতারণা মামলা

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১
  • ৭৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

এবার আর্থিক প্রতারণা মামলায় জড়িয়ে পড়লেন অভিনেত্রী নোরা ফতেহি। অভিনেত্রীকে ইতিমধ্যেই তলব করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টর (ইডি)। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) ডেকে পাঠানো হয় নোরাকে। এছাড়াও বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকেও ডেকে পাঠানো হয় এই মামলায়। তাকে এর আগেও আর্থিক প্রতারণা মামলায় তলব করা হয়েছে।

 

সুকেশ চন্দ্রশেখর ও তাঁর স্ত্রী লীনা পালের বিরুদ্ধে ২০০ কোটি টাকা আর্থিক প্রতারণা মামলা হয়েছে। এই মামলা দায়ের করা হয় দিল্লি পুলিশ করে। অভিযোগ র‌্যানব্যাক্সি সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারকে প্রতারণা করেছেন তাঁরা। কেন্দ্রীয় গোয়েন্দা দফতরের দাবি, জ্যাকলিন ও নোরার যোগ রয়েছে অভিযুক্তদের সঙ্গে।

 

এই ঘটনাতেই জ্যাকলিন ও নোরাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছ। ঘটনায় প্রথমে জড়িয়েছিল জ্যাকলিনের নাম। এ বার জড়িয়ে গেল নোরার নাম। এছাড়াও ইডি সূত্রে খবর, আরও অনেককেই এই মামলায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে এবং ভবিষ্যতেও করা হবে। গোয়েন্দাদের প্রাথমিক অনুমান, সুকেশের স্ত্রী লীনার পাল্লায় পড়ে সুকেশকে কাজে যুক্ত করেছিলেন জ্যাকলিন।

 

প্রসঙ্গত, গত ২৪ অগস্ট ইডি চেন্নাইয়ে একটি সমুদ্র সৈকতের উপর তৈরি বিলাসবহুল বাংলো বাজেয়াপ্ত করেছিল। এর সঙ্গে প্রায় ৮২.৫ লক্ষ টাকা নগদ এবং প্রায় এক ডজন বিলাসি গাড়ি বাজেয়াপ্ত করা হয়েছিল। এই প্রতিটি জিনিস সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে দায়ের করা প্রতারণা মামলার সঙ্গে যুক্ত।

 

গত ৩০ অগাস্ট ইডির দফতরে প্রায় ৫ ঘণ্টার ম্যারাথন জেরা করা হয় জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে। আর্থিক ক্ষতিপূরণ মামলায় ফেঁসেছেন বলিউড সুন্দরী। অন্যদিকে কিছুদিন আগেই দক্ষিণ ভারতে একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন জ্যাকলিন। তা নিয়েও তাকে জিজ্ঞাসাবাদ করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট