1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
হত্যার ২৪ ঘন্টার মধ্যে মামলার আসামি গ্রেফতার - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৩৩ অপরাহ্ন

হত্যার ২৪ ঘন্টার মধ্যে মামলার আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঢাকার কামরাঙ্গীরচরে রিকশা চালক হত্যার ঘটনায় মামলা দায়েরের ২৪ ঘন্টার মধ্যে মূল অভিযুক্ত মো. হোসেন ওরফে হোসাইন বিশ্বাসকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

 

বুধবার (১৩ অক্টোবর) রাত সাড়ে ৯টায় গাজীপুরের কোনাবাড়ী থেকে তাকে গ্রেফতার করে ডিএমপির কামরাঙ্গীরচর থানা পুলিশ।

 

কামরাঙ্গীরচর থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজুর রহমান এজাহারের বরাত দিয়ে জানান, গত ১২ অক্টোবর বিকালে কামরাঙ্গীরচর থানার বেলী রোডের শেষ মাথায় সাদেক মহাজনের রিকশার গ্যারেজে রিকশা রাখা নিয়ে ভিকটিম মো. শফিকুল ইসলাম ও অভিযুক্ত হোসেনের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে অভিযুক্ত হোসেন (২২) ভিকটিমকে এলোপাথারি কিল, ঘুষি, লাথি, মারে। এক সময়ে ভিকটিম মো. শফিকুল ইসলাম (৬০) শরীরিকভাবে গুরুতর অসুস্থ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।

 

ওসি আরো বলেন, গ্যারেজে উপস্থিত কয়েকজন ধরাধরি করে রিকশায় করে প্রথমে কামরাঙ্গীচরে রিভার সাইড হাসপাতালে নিয়ে যায়। সেখানের ডাক্তার ঢাকা মেডিকেল/মিটফোর্ড হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেয়। সংবাদ পেয়ে ভিকটিমের ছেলে ও তার পরিবারের লোকজন রিভার সাইড হাসপাতাল আসেন এবং ভিকটিমকে নিয়ে মিটফোর্ড হাসপাতালেরের জরুরী বিভাগে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ভিকটিম মো. শফিকুল ইসলাম(৬০) কে মৃত ঘোষনা করে।

 

এ ঘটনায় ভিকটিমের ছেলে খালেদ হাসান মিলুর অভিযোগের প্রেক্ষিতে বুধবার (১৩ অক্টোবর) কামরাঙ্গীরচর থানায় একটি হত্যা মামলা রুজু হয়।

 

গ্রেফতার অভিযানে নেতৃত্ব দেয়া কামরাঙ্গীরচর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ মোস্তফা আনোয়ার জানান, মারামারির ঘটনার পরপরই হোসেন পলাতক হয়। মামলা রুজু হওয়ার পর বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ করে ওই দিনেই রাত সাড়ে নয়টায় গাজীপুরের কোনাবাড়ী থেকে গ্রেফতার করা হয় অভিযুক্ত রিকশা চালক মো. হোসেন ওরফে হোসাইন বিশ্বাসকে। হোসেনের বাড়ী খুলনার তেরখাদায় থানায়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট