1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
পূজামন্ডপ পরিদর্শন করলেন গণেশ কুমার - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:২৩ পূর্বাহ্ন

পূজামন্ডপ পরিদর্শন করলেন গণেশ কুমার

ডোমার (নীলফামারী) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ২২৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

নীলফামারীর ডোমার পৌরসভার ৫ম সাধারণ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী গণেশ কুমার আগরওয়ালা শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে পূজামণ্ডপ পরিদর্শন করেন।

 

বুধবার (১৩ই অক্টোবর) সন্ধ্যা থেকে ডোমার পৌর এলাকার ৮টি মণ্ডপে মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে পরিদর্শনে যান উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও পৌর নির্বাচনে নৌকার মাঝি গণেশ কুমার আগরওয়ালা।

 

তিনি কলেজপাড়া ক্ষত্রিয় সমিতি উপাসনালয়, শ্রী শ্রী সন্ন্যাসী মন্দির, ডোমার হরিসভা মন্দির, নিউ মিলন সংঘ পূজা মণ্ডপ, শ্রী শ্রী নারায়ণ সাহা মন্দির, হাইস্কুল মাঠ বন্ধু-সংঘ পূজা মণ্ডপ, ছোটরাউতা চাকধাপাড়া সার্বজনীন দুর্গা মণ্ডপ ও ডোমার আন্ধারুর মোড় দুর্গা মণ্ডপ পরিদর্শন এবং শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে সকলের আশীর্বাদ ও ভোট কামনা করেন।

 

এ সময় আরও উপস্থিত ছিলেন- ডোমার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু সাঈদ, পৌর ছাত্রলীগের সভাপতি বিজয় রায়, সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা সহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ নৌকা মার্কার সকল কর্মী-সমর্থক।

 

আওয়ামী লীগের মেয়র পদপ্রার্থী গণেশ কুমার আগরওয়ালা বলেন, ডোমার পৌরসভার উন্নয়নের স্বার্থে নৌকার বিকল্প নেই। নৌকা মার্কার গণজাগরণ শুরু হয়েছে। সকলের দোয়া, আশীর্বাদ ও ভোট কামনা করছি। নির্বাচনে জয়লাভ করি বা না করি, সাধারণ মানুষের পাশে সবসময় থাকার চেষ্টা করবো। ডোমারকে সুন্দর, গোছানো ও উন্নত শহরে রূপান্তরিত করে ডোমার পৌরসভাকে মডেল পৌরসভা বিনির্মাণে নৌকার পক্ষে থাকার অনুরোধ রইলো।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট