1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
আটক ভারতীয় নাগরিক ৬ দিনের রিমান্ডে - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ০১:২৯ অপরাহ্ন

আটক ভারতীয় নাগরিক ৬ দিনের রিমান্ডে

মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৪ অক্টোবর, ২০২১
  • ৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

মুন্সিগঞ্জের লৌহজংয়ে পদ্মা সেতুর নির্মাণাধীন এলাকায় অবৈধ প্রবেশের চেষ্টাকালে আটক ভারতীয় নাগরিক উপেন্দ্র বিহার (৪৫) এর ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

 

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে মুন্সিগঞ্জ আমলী আদালত ৬ এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব এই আদেশ দেন।

 

এর আগে গত মঙ্গলবার বিকেল ৩টার দিকে তাকে পদ্মা সেতুর নিরাপত্তার দায়িত্বে থাকা সেনাবাহিনীর ৯৯ কম্পোজিট ব্রিগেডের সদস্যরা আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে। পরে একইদিন লৌহজং থাকয় অনধিকার প্রবেশ আইনে মামলা দায়ের করা হয়। বুধবার দুপুরে ১০ দিনের পুলিশ রিমান্ড আবেদনসহ তাকে মুন্সিগঞ্জ আদালতে প্রেরণ করে লৌহজং থানা পুলিশ।

 

মুন্সিগঞ্জ কোর্ট পুলিশের ইন্সপেক্টর জামাল উদ্দিন জানান, তার দশ দিনের পুলিশ রিমান্ড আবেদন করা হয়েছিল আদালত ৬ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন।

 

মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) সুমন দেব জানান, পদ্মা সেতুতে নিরাপত্তার দায়িত্বে থাকা সেনাবাহিনীর ৯৯ কম্পোজিট ব্রিগেডের সদস্যরা তাকে আটক করে লৌহজং থানা পুলিশের কাছে হস্তান্তর করে। আটককৃতের বিরুদ্ধে অনধিকার প্রবেশ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট