1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
প্রত্যন্ত অঞ্চলেও পালিত আন্তর্জাতিক প্রশমন দিবস - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৩:৩৮ পূর্বাহ্ন

প্রত্যন্ত অঞ্চলেও পালিত আন্তর্জাতিক প্রশমন দিবস

কুড়িগ্রাম প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৪৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

‘মুজিব বর্ষের প্রতিশ্রুতি, জোরদার করি দুর্যোগ প্রস্তুতি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশে ন্যায় কুড়িগ্রামসহ একটি প্রত্যন্ত অঞ্চলে পালিত হয়েছে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস।

 

দিবসটি উপলক্ষে বুধবার (১৩ অক্টোবর) দুপুরে কুড়িগ্রাম সদরের যাত্রাপুর ইউনিয়ন পরিষদে এক আলোচনা সভা ও র্যালির আয়োজন করে সেন্টার ফর ডিজ এ্যাবিলিটি ইন ডেভেলপমেন্ট (সিডিডি)।

 

এ সময় উপস্থিত ছিলেন-যাত্রাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) মোঃ আইয়ুব আলী সরকার, পিপিডিসিএইচপিএন্ড আর প্রকল্পকে কো অর্ডিনেটর মো. আব্দুল মান্নান, কমিউনিটি ফ্যাসিলেটর মিথিলা রাণী, অন্যন্য এনজিওর প্রতিনিধি ও ওপিডির প্রতিনিধিসহ ইউপি সদস্য প্রমুখ।

 

যাত্রাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আইয়ুব আলী সরকার বলেন, আমার জানামতে কুড়িগ্রাম সদর উপজেলার মধ্যে সবচেয়ে বেশি যাত্রাপুর ইউনিয়নের মানুষ বিভিন্ন দুর্যোগের সম্মুখীন হয়ে থাকেন। দুর্যোগের পূর্বে ও পরে কি ভাবে প্রস্তুতি নিতে হবে এখানকা অনেক মানুষের এটা জানা নেই। তবে আজ এ অনুষ্ঠানের মধ্যে দিয়ে দুর্যোগ সম্পর্কে জানতে পারলো অনেকে। এরকম একটি প্রত্যান্ত এলাকায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালন করার জন্য ধন্যবাদ জানাই পিপিডিসিএইচপিএন্ড আর প্রকল্পকে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট