1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
কুড়িগ্রামে পূজা মন্ডপ পরিদর্শনে ডিআইজি - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:০১ অপরাহ্ন

কুড়িগ্রামে পূজা মন্ডপ পরিদর্শনে ডিআইজি

কুড়িগ্রাম প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

সনাতন ধর্মাবলম্বীদের সব চেয়ে বড় ধর্মই উৎসব শারদীয় দূর্গা পুজা সারাদেশের ন্যায় কুড়িগ্রামে উৎযাপিত হচ্ছে এ উৎসব। কুড়িগ্রামের ৫৫৪ টি মন্ডপে এ বছর পালিত হচ্ছে পুজা উৎসব। কুড়িগ্রাম ও উলিপুর উপজেলার বেশকয়েকটি পূজা মন্ডপ পরিদর্শন করেন,পুলিশের রংপুর রেন্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য।

 

বুধবার(১৩ অক্টোবর) রাত ১০ টার দিকে কুড়িগ্রামের কেন্দ্রীয় বাজার সার্বজনীন কালী মন্দিরে পরিদর্শনকালে ডিআইজির সঙ্গে আরও উপস্থিত ছিলেন, কুড়িগ্রামের পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, অতিরিক্ত পুলিশ সুপাার রুহুল আমীন, কুড়িগ্রাম প্রেস ক্লাবের সভাপতি এ্যাড.আহসান হাবীব নিলু, পূজা উদযাপন জেলা কমিটির সাধারণ সম্পাদক শ্রী দুলাল চন্দ্র রায়, কুড়িগ্রাম পৌরসভার মেয়র মো. কাজিউল ইসলাম, সদর থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাঁন মো. শাহরিয়ার প্রমুখ।

 

এ সময় ডিআইজি দেবদাস ভট্টাচার্য বলেন, করোনা পরিস্থিতি এখনো বিদ্যামান রয়েছে। সে কারণে স্বাস্থ্যবিধি মেনে যথাযথ ভাবে পূজা করতে আমরা নির্দেশ দিয়েছি।

 

তিনি আরও বলেন, আইন শৃঙ্খলা কথা যদি বলতে যাই তাহলে বলবো রংপুর অঞ্চলের মানুষ আইনের প্রতি খুবই শ্রদ্ধাশীল। আমি তাদের প্রতি কৃতজ্ঞতা জানাই। এই সাধারণ মানুষিই কিন্তু আইন শৃঙ্খলার কাজ করে যাচ্ছেন। বলা যায় তিনদিন চলে গেল। আগামীকাল নবমী পরশু দশমি আমাদেন পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা জোরদার রয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট