1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
পুকুরে স্ত্রীর লাশ, স্বামী আটক - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ০২:৫৪ অপরাহ্ন

পুকুরে স্ত্রীর লাশ, স্বামী আটক

জয়পুরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

জয়পুরহাটের কালাই উপজেলার ধুনট গ্রামের একটি পুকুর থেকে বিলকিস খাতুন (৫০) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। স্ত্রী হত্যার অভিযোগে স্বামী সাদেক আলী (৬৫) কে মঙ্গলবার ১২ অক্টোবর সকালে ঢাকায় পালিয়ে যাওয়ার সময় উপজেলার টাকাহুত নোহার গ্রাম থেকে আটক করা হয়।

 

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক বিষয়টি নিশ্চিত করেন।

 

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার (১১ অক্টোবর) আনুমানিক রাত ৮টায় সময় নিহতের স্বামী সাদেক আলী তার স্ত্রী বিলকিস খাতুনকে নিয়ে সবার অজান্তে বাড়ি থেকে বের হয়ে যায়। নিহতের ছেলে সোহরাব হোসেন তার মা-বাবাকে বাড়িতে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। বাড়ির পাশে মায়ের ব্যবহারিত জুতা পড়ে থাকতে দেখে ছেলে ও গ্রামবাসীসহ আশেপাশে খুঁজতে থাকে।

 

এর একপর্যায়ে বাড়ির পাশের পুকুরে বিলকিস খাতুনের লাশ ভেসে থাকতে দেখে স্থানীয়রা। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

 

নিহত বিলকিছ খাতুনের ছেলে সোহরাব হোসেন বলেন, বাবা মায়ের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগেই থাকতো। মাকে বিভিন্ন সময় নির্মম ভাবে নির্যাতন করতো বাবা। বহুবার পরিবারের লোকজন মিলে মা বাবার বিচার শালিসও করতে হয়েছে।

 

হত্যার অভিযোগ তুলে নিহতের ভাই মঞ্জুরুল আলম বাদী কালাই থানায় একটি মামলা দায়ের করেছেন। তিনি বলেন, আমার বোনকে পরিকল্পিত ভাবে হত্যা করেছে আমার ভগ্নিপতি সাদেক আলী।

 

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক বাংলা টাইমসকে জানান,স্ত্রীকে হত্যার অভিযোগে সাদেক আলীকে গ্রেফতার করা হয়েছে। নিহতের ভাই মঞ্জুরুল আলম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। লাশ ময়নাতদন্তের শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট