1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
নৌকা প্রার্থী গণেশ কুমারের গণসংযোগ - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ০৩:১৯ অপরাহ্ন

নৌকা প্রার্থী গণেশ কুমারের গণসংযোগ

ডোমার (নীলফামারী) প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ২৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

আগামী ২রা নভেম্বর নীলফামারীর ডোমার পৌরসভার ৫ম সাধারণ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী গণেশ কুমার আগরওয়ালা সাধারণ জনগণের সাথে কুশল বিনিময় ও গণসংযোগ করেন।

 

সোমবার (১১ই অক্টোবর) নির্বাচনে মনোনয়নপত্র যাচাই-বাছাই কার্যক্রম সম্পন্ন হওয়ার পর থেকেই গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন মেয়র পদপ্রার্থী নৌকার মাঝি গণেশ কুমার আগরওয়ালা। সন্ধ্যায় ডোমার বাজারের আতিকা মার্কেট থেকে শুরু করে ডোমার থানা এলাকা পর্যন্ত এই গণসংযোগ চালান তিনি। এসময় সাধারণ জনতার দোয়া কামনা করেন এবং বিভিন্ন অভিযোগ শুনেন ও সমাধান করার প্রতিশ্রুতি দেন।

 

গণসংযোগে উপস্থিত ছিলেন- ডোমার পৌর আওয়ামীলীগের সভাপতি মো. রবিউল ইসলাম রবি, আওয়ামীলীগ নেতা সমর রায়, ডোমার উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো. রফিকুজ্জামান রুবেল, ডোমার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি এমদাদুল হক মাসুম, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আবু সাঈদ, ডোমার উপজেলা কালের কণ্ঠ শুভ সংঘের সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, ডোমার পৌর কালের কণ্ঠ শুভ সংঘের সাধারণ সম্পাদক আরমিন জাহান, ডোমার উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক হুমায়ুন কবির রাকিব, ডোমার পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা সহ নৌকা মার্কার কর্মী-সমর্থকরা।

 

ডোমার উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহ্বায়ক ও পৌর নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী গণেশ কুমার আগরওয়ালা বলেন, আমি ডোমার পৌরসভার নাগরিকদের সাথে কুশল বিনিময়, দোয়া ও ভোট কামনা করছি। সকলেই আন্তরিকতার সাথে আমাকে সমর্থন দিচ্ছেন। জয়ের ব্যাপারে আমি আশাবাদী। ডোমারের উন্নয়নের স্বার্থে পৌরসভার মেয়র পদে পরিবর্তন প্রয়োজন। এবার জাগ্রত ডোমারবাসী ভোট বিপ্লবের মাধ্যমে নৌকাকে জয়যুক্ত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও ডোমারকে ধাপে ধাপে এগিয়ে নিতে সাহায্য করবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট