1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
তাস খেলাকে কেন্দ্র করে জেলেকে পিটিয়ে হত্যা - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৬:১৪ অপরাহ্ন

তাস খেলাকে কেন্দ্র করে জেলেকে পিটিয়ে হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে

লক্ষ্মীপুরে তাস খেলাকে কেন্দ্র করে শরীফ ব্যাপারী (৩৫) নামে এক জেলেকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১২ অক্টোবর) সকালে আহত অবস্থার তাকে সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

 

এর আগে সোমবার (১১ অক্টোবর) রাত ১১টার দিকে তাকে পেটানো হয় পারিবারিক সূত্রে জানা গেছে।

 

নিহত শরীফ সদর উপজেলার চররমনী মোহন ইউনিয়নের পশ্চিম চর রমনীমোহন গ্রামের ব্যাপারী আব্দুল ব্যাপারীর পুত্র। তিনি মেঘনা নদীতে মাছ শিকার করতেন। তার মৃতদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

স্থানীয় নাছির মোল্লা, জাহাঙ্গীর মোল্লা, আলমগীর মোল্লা, কাশেম ছৈয়াল, হরত আলী মাঝি মিলে তাকে পিটিয়েছে বলে অভিযোগ করেন নিহতের পিতা আব্দুল ব্যাপারী।

 

তিনি জানান, সোমবার সন্ধ্যায় মজুচৌধুরীরহাট থেকে তার ছেলে শরীফকে তাস খেলার জন্য ডেকে নেয়। শরীফের কাছে ৫০ হাজার টাকা ছিলো। ঘটনার সাথে জড়িতরা তার ওই টাকা আত্মসাৎ করার জন্য তাদের এলাকার ৯ নম্বর ওয়ার্ডের সবুজের চায়ের দোকানের সামনে তাকে তাস খেলতে নিয়ে যায়। সেখানে কথা-কাটাকাটির এক পর্যায়ে তার ছেলেকে মারধর করে তারা।

 

এ সময় সে অচেতন হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। অবস্থার অবনতি হলে ভোর রাতে তাকে জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তিনি ছেলে হত্যার বিচার দাবি করেন।

 

জেলা পুলিশ সুপার ড. এইচ এম কামরুজ্জামান বলেন, তাস খেলাকে কেন্দ্র করে শরীফকে মারধর করা হয়েছে বলে শুনেছি। তার মৃতদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে মর্গে রাখা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট