1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
চুরির অপবাদে শিশুকে গাছে বেঁধে নির্যাতন - বাংলা টাইমস
শুক্রবার, ২৭ মে ২০২২, ০৫:৩৬ অপরাহ্ন

চুরির অপবাদে শিশুকে গাছে বেঁধে নির্যাতন

জয়পুরহাট প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ১৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

জয়পুরহাটে মাত্র ২০০ টাকা চুরির অপবাদ দিয়ে আনিকা আক্তার (৯) নামের তৃতীয় শ্রেণির এক শিক্ষার্থীকে রশি দিয়ে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে।

 

শনিবার (৯ অক্টোবর) বিকেলে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার ধনতলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

 

নির্যাতনের শিকার আনিকা আক্তার ধনতলা বাজার এলাকার আনিসুর রহমানের মেয়ে। সে স্থানীয় সমান্তাহার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

 

ওই নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে। এ ঘটনায় রাতেই মামলার পর অভিযুক্ত বেলী বেগমকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত বেলী বেগম ধনতলা বাজার এলাকার আবু বক্কর সিদ্দিকের স্ত্রী।

 

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মন্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।

 

স্থানীয়দের বরাত দিয়ে (ওসি) তিনি জানান, ধনতলা বাজারের চা বিক্রেতা বেলী বেগম চা বিক্রি করছিলেন। এমন সময় ক্যাশ বাক্সে দুইশত টাকা না থাকার অভিযোগ এনে আনিকাকে বাজারের পাশে রশি দিয়ে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করে। এ সময় স্থানীয়রা এগিয়ে আসলে আনিকা দুইশত টাকা চুরি করেছে বলে অভিযোগ করেন বেলী বেগম।

 

ওসি আর ও বলেন, গাছে বাঁধা ওই শিশু টাকা চুরির কথা অস্বীকার করে চিৎকার করে কাঁদতে থাকে। স্থানীয় একজন ঘটনাটি ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে দিলে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। মামলা হলে অভিযুক্ত বেলী বেগমকে রাতেই গ্রেফতার করা হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট