1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
ইংলিশদের দল ঘোষণা - বাংলা টাইমস
সোমবার, ২৩ মে ২০২২, ১১:৩২ অপরাহ্ন

ইংলিশদের দল ঘোষণা

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : রবিবার, ১০ অক্টোবর, ২০২১
  • ৫০ বার এই সংবাদটি পড়া হয়েছে

বেন স্টোকসকে ছাড়াই ছাড়াই দল ঘোষণা করেছে ইংল্যান্ড। আঙ্গুলের চোট এবং মানসিক অবসাদের কারণে ক্রিকেট থেকে দূরে রয়েয়েন তিনি।

 

রোববার (১০ অক্টোবর) ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) ঘোষিত ১৭ জনের তালিকায় রয়েছেন জস বাটলার। অস্ট্রেলিয়ায় কোয়ারেন্টাইন ও জৈব সুরক্ষাবলয়ের কড়াকড়ির কারণে অনাগ্রহ জানিয়েছিলেন বাটলার।

 

আইপিএলে কোমরের হাড়ে চোট পাওয়ায় বিশ্বকাপ এবং অ্যাশেজ থেকে ছিটকে গেছেন স্যাম কুরান। এছাড়াও কিছুদিন আগেই টেস্ট ম্যাচ থেকে অবসর নিয়েছেন মইন আলী। এছাড়াও ইনজুরির কারণে দলে নেই জফরা আর্চারও। ফলে চার অভিজ্ঞ খেলোয়াড়কে ছাড়াই এবারের অ্যাশেজে নামবে ইংলিশরা।

 

পায়ের মাংসপেশি চোট থেকে ফিরে দলে জায়গা করে নিয়েছেন ইংল্যান্ডের অভিজ্ঞ পেসার স্টুয়ার্ট ব্রড। চলতি বছর ভারতের বিপক্ষে প্রথম টেস্টের পর সিরিজ থেকে ছিটকে যান স্টুয়ার্ট ব্রড। অস্ট্রেলিয়ায় সফর করা ব্রডের চতুর্থ অ্যাশেজ হতে যাচ্ছে এটি। দলের সবচেয়ে অভিজ্ঞ পেসার ৩৯ বছর বয়সী জেমস অ্যান্ডারসনের জন্য এটি পঞ্চম অ্যাশেজ সফর।

 

ইংল্যান্ড দল : জো রুট (অধিনায়ক), জেমস অ্যান্ডারসন, জনি বেয়ারস্টো, ডম বেস, স্টুয়ার্ড ব্রড, ররি বার্নস, জস বাটলার, জ্যাক ক্রলি, হাসিব হামিদ, ড্যান লরেন্স, জ্যাক লিচ, ডেভিন মালান, ক্রেইগ ওভারটোন, ওলি পোপ, ওলি রবিনসন, ক্রিস ওকস, মার্ক উড।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট