1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মানুষের কল্যাণে কাজ করতে চান ইমদাদ - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০২:৪৬ পূর্বাহ্ন

মানুষের কল্যাণে কাজ করতে চান ইমদাদ

গোপালগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রোখে গোপালগঞ্জের ১৪নং করপাড়া ইউনিয়নে প্রচারনায় নেমেছেন ইউপি সদস্য প্রার্থী সমাজসেবক ইমদাদ শিকদার।

 

তার উন্নয়নশীল নানামুখী কর্মকাণ্ডের কারণে সমাজের মানুষ তাকে ভালবাসেন। এলাকার মানুষের আলাপচারিতায় একজন সৎ ও যোগ্য নেতৃত্বের কথা উঠলে সবার আগে তার নামটি উঠে আসে।

 

ওয়ার্ডের উন্নয়নের চাকা সচল রাখতে ও সুখে-দু:খে মানুষের পাশে দাঁড়াতে এবছর ইউপি নির্বাচনে ১৪ নং কড়পাড়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে নির্বাচন করবেন তিনি।

 

ইমদাদ শিকদার বলেন, আমার কোনো রাজনৈতিক পদবীর প্রয়োজন নেই। আমি ওয়ার্ডের মানুষের সাথে থাকতে চাই। তাদের সুখে দুখে সবসময় পাশে দাঁড়াতে চাই। আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করতে চাই। আমাদের ওয়ার্ডের মা মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।

 

স্থানীয় এক বাসিন্দা বলেন, আমাদের প্রিয় একজন মানুষ যার দ্বারা সমাজের মানুষের উপকার হয়েছে। আমরা তাকে মেম্বার হিসেবে দেখতে চাই।

 

একই গ্রামের আরেকজন বাসিন্দা জানান, মানুষের সুখে-দু:খে সব সময় পাশে দাঁড়ান ইমদাদ শিকদার। তিনি একজন ভালো মনের মানুষ। সব সময় সমাজের মানুষের সুখে দুঃখে মানুষের পাশে দাঁড়ান।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট