1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
প্রসূতি মা ও নবজাতককে ফুলেল শুভেচ্ছা - বাংলা টাইমস
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:০৪ পূর্বাহ্ন

প্রসূতি মা ও নবজাতককে ফুলেল শুভেচ্ছা

ডোমার (নীলফামারী) প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ১৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

দীর্ঘদিন যাবৎ বন্ধ থাকা নীলফামারীর ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিজারিয়ান অপারেশন থিয়েটার পুনরায় চালু করেছে স্বাস্থ্য বিভাগ। প্রত্যেক সপ্তাহের শনিবার, সোমবার ও বুধবার বিনামূল্যে সিজারিয়ান অপারেশন করার অঙ্গীকার।

 

শনিবার (৯ই অক্টোবর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিজারিয়ান অপারেশন থিয়েটারের উদ্বোধন করেন- নীলফামারী জেলা সিভিল সার্জন কর্মকর্তা ডা. মো. জাহাঙ্গীর কবির। এসময় উপস্থিত ছিলেন- উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রায়হান বারী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. তপন কুমার রায়, এমওডিসি ডা. আবুল আলা, মেডিকেল অফিসার ডা. তৃতীয়া সরকার, ভারপ্রাপ্ত স্বাস্থ্য পরিদর্শক মো. বেলাল উদ্দিন, স্টোর কিপার কাজী আনোয়ার হোসেন প্রমুখ।

 

উপজেলার বামুনিয়া ইউনিয়নের পাটোয়ারী পাড়া এলাকার বুলবুল ইসলামের স্ত্রী মুক্তা বানু (৩০) এর সিজারিয়ান অপারেশন করা হয়। পরে, উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে প্রসূতি মা ও নবজাতক শিশুকে ফুলেল শুভেচ্ছা সহ উপহার প্রদান করা হয়।

 

ডোমার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রায়হান বারী বাংলা টাইমসকে জানান, সকলের আন্তরিক প্রচেষ্টায় স্বাস্থ্য কমপ্লেক্সে মানসম্মত সিজারিয়ান অপারেশন থিয়েটার উদ্বোধন করা হয়েছে। প্রথম দিনেই সিজারিয়ান অপারেশন করা হয়। নবজাতক শিশু ও প্রসূতি মা সুস্থ্ রয়েছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট