1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:১১ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

মাদ্রাসা ছাত্রীকে অপহরনের অভিযোগে একজন গ্রেফতার

কুড়িগ্রাম প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

কুড়িগ্রামের উলিপুরে এক মাদ্রাসা ছাত্রীকের অপহরনের অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শহিদুর রহমানকে (৪৬) বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে,বগাপাড়া এলাকায়।

 

এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার ধামশ্রেনী ইউনিয়নের খোঁয়াজ খামার গ্রামের দাড়কা শেখের ছেলে শহিদুর রহমান পেশায় একজন কবিরাজ। তিনি গ্রামে গ্রামে গিয়ে অসুস্থ্য প্যারালাইষ্ট রোগীকে সুস্থ্য করার জন্য অকুমারী মেয়েদের দিয়ে গান বাজনা গেয়ে ঝাঁড়ফুক করে আসছিল।প্রায় ৩-৪ মাস পূর্বে শহিদুর পাশ্ববর্তী হাতিয়া ইউনিয়নের বগাপাড়া এলাকায় গিয়ে ঝাঁড়ফুক করতে থাকেন। এক পর্যায়ে তিনি ওই মাদ্রাসা ছাত্রীর বাড়িতে গিয়ে প্রায় দিন খাওয়া দাওয়া করতে থাকে। সেই সুবাদে শহিদুর ৭ম শ্রেণির ওই ছাত্রীর সাথে পরিচিত হয় এবং তাকে বিবাহ করাসহ বিভিন্ন কু-প্রস্তাব আসছিলো। এতে ওই ছাত্রী রাজী না হলে তাকে অপহরন করার হুমকি দেন।

 

এজাহার সূত্রে আরও জানা গেছে, ঘটনার দিন গত ৩০ সেপ্টেম্বর সকালে মাদ্রাসা যাওয়ার পথে ওই ছাত্রীকে জোর পূর্বক অপহরন করে নিয়ে যায় শহিদুর রহমান। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বুধবার (০৬ অক্টোবর) বাদী হয়ে উলিপুর থানায় মামলা দায়ের করলে।

 

এরপর থানা পুলিশ অভিযান চালিয়ে রাতেই ধামশ্রেনী ইউনিয়নের চৌমহনী বাজার সংলগ্ন এলাকা থেকে শহিদুর রহমানকে আটক করেন। এসময় ভিকটিমকে উদ্ধার করা হয়।

 

 

উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবির জানান, গ্রেফতারকৃত আসামীকে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়া ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পূন্ন করা হয়েছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট