1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০১:৩০ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

রাতভর মহাসড়কে যানজট, সকালে স্বাভাবিক

সিরাজগঞ্জ প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৬৬ বার এই সংবাদটি পড়া হয়েছে

ঢাকা-উত্তরবঙ্গ মহাসড়কের সিরাজগঞ্জে রাতে তীব্র যানজট থাকলেও তা রাত পোহাতেই স্বাভাবিক হয়ে এসেছে। তবে ঝুকিপূর্ণ নলকা সেতু ও এর আশেপাশের ভেঙে ছোট ছোট গর্তের সৃষ্টি হওয়ায় সেখানে ধীরগতিতে যানবাহন চলাচল করছে। এর ফলে মহাসড়কের এই এলাকাটিতে প্রায় সবসময়ই ধীরগতিতে গাড়ি চলাচল করে। যার ফলে ভোগান্তির শিকার হচ্ছে যানবাহন ও যাত্রীরা। মাঝে মাঝে সৃষ্টি হচ্ছে হালকা যানজটেরও।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার দায়িত্বরত কর্মকর্তা সহকারী উপ-পরিদর্শক (এ.এস.আই) মো. আব্দুল বারী ও হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. আব্দুল্লাহেল বাকী।

 

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার দায়িত্বরত কর্মকর্তা সহকারী উপ-পরিদর্শক (এ.এস.আই) মো. আব্দুল বারী বলেন, রাতের মহাসড়কে তীব্র যানজট থাকলেও বুধবার (৬ অক্টোবর) সকালের দিকে তা কমতে শুরু করে। এখন বঙ্গবন্ধু সেতু পশ্চিম এলাকায় যান চলাচল স্বাভাবিক হয়েছে।

 

হাটিকুমরুল হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. আব্দুল্লাহেল বাকী বলেন, উত্তরবঙ্গ-ঢাকা মহাসড়কের হাটিকুমরুল গোলচত্বর থেকে নলকা এলাকা পর্যন্ত রাস্তার বেশিরভাগ জায়গাই ভেঙে ছোট ছোট গর্তের সৃষ্টি হয়েছে। এবং নলকা সেতুটি ঝুকিপূর্ণ হওয়ায় এই রাস্তাটুকুতে গাড়ি স্বাভাবিক গতিতে চলাচল করতে পারেনা। যার কারনে প্রায় ৪-৫কিমি এলাকাজুড়ে একটু পরপরই ধীরগতি ও থেমে থেমে যানজটের তৈরি হয়।

 

তবে সেখানে যেন বড় ধরনের যানজট না হয় সেজন্য পুলিশ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট