1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৮:০৩ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

বিমানবন্দরে ২৪ কেজি গাঁজাসহ তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
ফাইল ফটো

রাজধানীর বিমানবন্দর থানা এলাকা থেকে ২৪ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা মিরপুর বিভাগ। গ্রেফতারকৃতরা হলো- মো. বাদশা পাঠান ওরফে রয়েল পাঠান, সালমা আক্তার ওরফে আকলিমা ও তানজিনা আক্তার লিজা।

 

মঙ্গলবার (৫ অক্টোবর) বেলা সোয়া ৩টার দিকে বিমান বন্দর ট্রাফিক পুলিশ বক্সের সামনে থেকে তাদেরকে বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতার করা হয়।

 

ডিবি মিরপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. সাইফুল ইসলাম জানান, মহানগরীতে মাদক বিরোধী অভিযানকালে সংবাদ আসে, বিমানবন্দরের ট্রাফিক পুলিশ বক্সের সামনে কতিপয় মাদক ব্যবসায়ী গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ২৪ কেজি গাঁজাসহ গ্রেফতার করা হয় বাদশা পাঠান, সালমা আক্তার ও তানজিনা আক্তারকে ।

 

আটককৃতরা দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকা শহরে বিক্রি করে থাকে। বিমান বন্দর থানায় রুজুকৃত মামলায় গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান গোয়েন্দা পুলিশ এ কর্মকর্তা।

 

গোয়েন্দা মিরপুর বিভাগের উপ-পুলিশ কমিশনার মানস কুমার পোদ্দার পিপিএম-বার এর নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (টিম লিডার) মো. সাইফুল ইসলাম এর নেতৃত্বে এ অভিযানটি পরিচালিত হয়।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট