1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০১:৫৩ পূর্বাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

দুর্গোৎসবে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিতের নির্দেশ আইজিপির

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৬৩ বার এই সংবাদটি পড়া হয়েছে

শারদীয় দুর্গাপূজায় সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করার জন্য মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের নির্দেশনা দিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ।

 

বুধবার (৬ অক্টোবর) বিকালে আইজিপি পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে দুর্গাপূজার আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সম্পর্কিত সভায় এসব কথা বলেন।

 

তিনি বলেন, কোন ব্যক্তি বা গোষ্ঠী শারদীয় দুর্গোৎসবকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে যাতে কোন ধরনের গুজব ছড়াতে না পারে সেদিকে পুলিশ কর্মকর্তাদের সতর্ক থাকতে হবে।

 

আইজিপি বলেন, স্থানীয়ভাবে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে যোগাযোগ ও সমন্বয়ের মাধ্যমে পূজার নিরাপত্তা নিশ্চিত করতে হবে। পূজা চলাচলে অন্যান্য ধর্মাবলম্বীদের ধর্মীয় অনুভূতির প্রতি যথাযথ সম্মান প্রদর্শনের জন্য পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের প্রতি আহবান জানান।

 

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর প্রাজ্ঞ নেতৃত্বে দেশে সমানভাবে সবার অর্থনৈতিক সমৃদ্ধি হচ্ছে। বিভিন্ন ধর্মের মানুষের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি বেড়েছে। এর ফলে প্রতি বছরই পূজামণ্ডপের সংখ্যা বাড়ছে।

 

উল্লেখ্য, চলতি বছর সারা দেশে ৩১ হাজার ১৩৭টি পূজামণ্ডপে পূজা অনুষ্ঠিত হবে। আগামী ১১ অক্টোবর থেকে দুর্গাপূজা শুরু হবে। বিসর্জনের মধ্য দিয়ে শেষ হবে ১৫ অক্টোবর।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট