1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৬:৫৫ পূর্বাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

‘কাছের মানুষ’

বাংলা টাইমস ডেস্ক
  • প্রকাশের সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৫৭ বার এই সংবাদটি পড়া হয়েছে

একসঙ্গে পর্দা কাঁপাতে আসছেন বাংলার দুই সুপারস্টার। এবার দেবের প্রযোজিত ছবিতে কাজ করবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। কয়েক দিন আগেই জানা গেছে জিতের প্রযোজনায় ছবি করবেন প্রসেনজিৎ। তবে সেই ছবিতে বুম্বাদার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন না জিৎ। দেবের প্রযোজনার ছবিতে অভিনয়ও করছেন স্বয়ং অভিনেতা। পর্দায় একসঙ্গে দেখা যাবে দেব ও প্রসেনজিৎকে।

 

ছবির নাম ‘কাছের মানুষ’। প্রসেনজিৎ, দেব ছাড়াও ছবিতে রয়েছেন ইশা সাহা। ছবিটি পরিচালনা করেছেন পথিকৃৎ।

 

ছবি সম্পর্কে দেব বললেন, ‘বুম্বাদা ছবিটা করতে রাজি হয়েছেন, এটাই আমাদের কাছে খুব ভাগ্যের ব্যাপার। এই গল্পটা নিয়ে এক বছর ধরে আমি আর পথিকৃৎ পরে রয়েছি। যখন চিত্রনাট্য শেষ হল, আমি প্রথমেই বুঝেছিলাম বুম্বাদা ছাড়া এই ছবি হবে না। ছবিতে দুটো চরিত্র রয়েছে। বুম্বাদা ছাড়া আর কাউকে ভাবতে পারছিলাম না। গল্পটা নিয়ে ওঁর কাছে যাই। গল্প শুনে বুম্বাদা রাজি হয়ে গেলেন। স্বপ্ন সত্যি হওয়ার মতো অনুভূতি।’

 

এই ছবির গল্প দেব ও পরিচালক দু’জন মিলে লিখেছেন। দেবের কথায়, ‘আমি কো রাইট করেছি ছবিটা। বলা যেতে পারে সত্যি ঘটনার ওপর তৈরি এই ছবি। ‘কাছের মানুষ’-এর গল্পের সঙ্গে অনেকেই একাত্ম হতে পারবেন। দু’জন একেবারে ভিন্ন, দুই মেরুর মানুষের মধ্যেও সখ্যতা গড়ে উঠতে পারে, এটাই দেখানো হয়েছে ছবিতে।’ মূলত কলকাতাতেই হবে ‘কাছের মানুষ’-এর শ্যুটিং। ডিসেম্বর মাস থেকে ফ্লোরে যাবে এই ছবি।

 

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, তিনি নিজেই ইন্ডাস্ট্রি। তাঁর জনপ্রিয়তা, তাঁর ভক্ত সংখ্যা আকাশ ছুঁই। অন্যদিকে দেব, তাঁর জনপ্রিয়তাও কল্পনার বাইরে। তাঁরা একসঙ্গে ছবি করছেন। এই ছবি যে বক্স অফিসে ঝড় তুলবে তা অনুমান করা যায়। করোনার জেরে চলচ্চিত্র জগতের অবস্থা খুবই খারাপ। সিনেমা হল খুলে গেলেও হলে গিয়ে ছবি তেমন একটা দেখছেন না দর্শক। এই সময় সুপারস্টাররা হাত মিলিয়ে একসঙ্গে ছবি করলে অবস্থার উন্নতি সম্ভব বলেই মনে করা হচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট