1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:৩৩ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

কনক সারোয়ারের বোন রাকার বিরুদ্ধে দুই মামলা

নিজস্ব প্রতিবেদক 
  • প্রকাশের সময় : বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৭২ বার এই সংবাদটি পড়া হয়েছে

সমালোচিত সাংবাদিক ড. কনক সারোয়ারের বোন নুসরাত শাহরিন রাকার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা এবং মাদক আইনে দু’টি মামলা দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। মঙ্গলবার (৫ অক্টোবর) রাতে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় এই মামলা দুটি দায়ের করা হয়।

 

বুধবার (৬ অক্টোবর) সকালে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বিষয়টি নিশ্চিত করেন।

 

তিনি বলেন, উত্তরা পশ্চিম থানায় রাকার বিরুদ্ধে দু’টি মামলা দায়ের করেছে র‍্যাব। মাদক নিয়ন্ত্রণ ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দুটি করা হয়েছে। রাকাকে ওই থানায় হস্তান্তর করা হয়েছে।

 

এর আগে সোমবার (৪ অক্টোবর) রাতে রাজধানীর উত্তরা এলাকা থেকে তাকে আটক করা হয়।

 

জানা গেছে, ডিজিটাল প্ল্যাটফর্মে রাষ্ট্রবিরোধী তৎপরতার অভিযোগে নুসরাতের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

উল্লেখ্য, পর্নোগ্রাফি মামলার আসামি হয়ে যুক্তরাষ্ট্রে পালিয়ে যান সাংবাদিক কনক সরওয়ার। সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন টকশোতে বাংলাদেশ সেনাবাহিনীকে উসকে দেওয়া, সরকারবিরোধী প্রপাগান্ডা, বাংলাদেশের ইতিহাসকে বিকৃতির কাজে লিপ্ত ছিলেন তিনি।

 

২০১৫ সালে একুশে টিভিতে কর্মরত অবস্থায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের মামলায় জেল খাটেন কনক সরওয়ার। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। জামিনে জেল থেকে বেরিয়ে যুক্তরাষ্ট্রে পালিয়ে যান তিনি।

 

জানা গেছে, কনক সরওয়ার বিদেশে বসে বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিবর্গ এবং আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের বিরুদ্ধে কুৎসা রটনায় লিপ্ত । এ ছাড়া তিনি সরকারের বিরুদ্ধে বিষোদগার চালিয়ে যাচ্ছেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট