1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:২৪ পূর্বাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

ডোমারে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত

ডোমার (নীলফামারী) প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১
  • ৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে

বিদ্যালয় ঘুরে ঘুরে সংস্কৃতি ও সাহিত্যচর্চার মাধ্যমে প্রতিভাবানদের খুঁজে বের করতে “সাংস্কৃতিক প্রতিযোগিতা” আয়োজন করেছে নীলফামারীর ডোমারের অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন ‘দ্য ঈগলস ক্লাব’।

 

মঙ্গলবার (৫ই অক্টোবর) নীলফামারীর ডোমার ইন্ডিপেন্ডেন্ট স্কুল প্রাঙ্গনে সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ডোমার ইন্ডিপেন্ডেন্ট স্কুলের প্রধান শিক্ষক মো. আমিনার রহমান।

 

‘দ্য ঈগলস ক্লাব’-এর প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুর রাজ্জাক পলাশের সভাপতিত্বে ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তানভীর নেওয়াজ আপনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- দ্য ঈগলস ক্লাবের উপদেষ্টা মাসুদ পারভেজ, সিনিয়র সহ-সভাপতি আজমির রহমান রিশাদ, ডোমার ইন্ডিপেন্ডেন্ট স্কুলের সহকারী শিক্ষক আতাউল হক সোহাগ প্রমুখ।

 

সাংস্কৃতিক প্রতিযোগিতায় প্রধান বিচারকের দায়িত্ব পালন করেন- বিটিভি’র নিয়মিত নৃত্যশিল্পী ও দ্য ঈগলস ক্লাবের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. ফেরদৌস এবং আইন বিষয়ক সম্পাদক মনি আক্তার।

 

প্রতিযোগিতায় ছড়া/কবিতা আবৃত্তি বিভাগে মালিহা ১ম, আফিয়া ফারজানা ২য়, সাজনুর ইসলাম ৩য় স্থান অধিকার করে। নৃত্য পরিবেশন বিভাগে স্মরণী ১ম, ফারিয়া ২য় ও মালিহা ৩য় স্থান অধিকার করে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট