1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৮:১৫ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

টিকটক চিপসের প্যাকেটে হাজার টাকার নোট!

বগুড়া প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৩২ বার এই সংবাদটি পড়া হয়েছে

বগুড়ার আদমদীঘি উপজেলার বিভিন্ন গ্রাম গঞ্জের মুদি দোকানে চিপসের প্যাকেটে মিলছে খেলনার হাজার টাকার নোট। হাজার টাকার এই নোটটির আকার আকৃতি, রং, জলছাপ, ক্রমিক নম্বর ও গর্ভণর আতিউর রহমানের নামযুক্ত স্বাক্ষরসহ সবকিছু অবিকল রাখা হয়েছে এই টাকায়।

 

শুধুমাত্র টাকার দুই পাশে লাল কালি দিয়ে লেথা রয়েছে খেলনা টাকার নমুনা এবং মুল টাকার কাগজের চেয়ে ব্যবহার করা হয়েছে একটু মোটা কাগজ । যা প্লাষ্টিক বলে ধারনা অনেকের। টাকার লাল অংশের নিচে ছোট করে চিপস তৈরী প্রতিষ্ঠান নুর প্রোডাক্টসের নাম লেখা রয়েছে।

 

আদমদীঘির কুন্দগ্রাম, চাঁপাপুর ও ছাতিয়ানগ্রাম এলাকার স্কুল ও মাদ্রাসার আশপাশের দোকানে টিকটক নামের চিপসের প্যাকেটে এই টাকা মিলছে। চিপসের প্রাকেট আকর্ষনীয় হওয়ায় ছাত্রছাত্রীরা কিনে পাচ্ছে ওই টাকা তারা জানায়। চিপসের প্যাকেটে এ ধরনের টাকা মেলায় শিক্ষার্থীরা হুমড়ি খেয়ে ওই কোম্পানীর চিপস কিনছে ।

 

সোমবার (৪ অক্টোবর) ওই এলাকায় ঘুরে এর সত্যতা পাওয়া যায়। তবে বিষয়টি নিয়ে হৈ চৈ শুরু হওয়ায় দোকানীরা ওই কোম্পানীর চিপস দোকান বিক্রি না করে সরিয়ে ফেলেছে।

 

আদমদীঘি গার্লস স্কুল এন্ড কলেজের ফারুক হোসেন ও অবসরপ্রাপ্ত শিক্ষক গোলাম মোস্তফাসহ কয়েকজন শিক্ষক জানান, তাঁরা চিপসের প্যাকেটের ভিতর নকল এক হাজার টাকার নোটটি দেখেছেন। যা দেখতে অবিকল আসল টাকার মত । এটি ব্যবহার করে অনেকেই প্রতারনার আশ্রয় নিতে পারেন।

 

এ ব্যাপারে আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায় টাকাটি দেখেছেন বলে জানান এবং এধরনের অবিকল টাকা কি ভাবে টিপসের প্যাকেটে ভরে বাজারজাত করা হয়েছে বিষয়টি নিয়ে উর্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে ব্যবস্থা নেয়া হবে।

 

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, বিষয়টি আমি জেনেছি কোন কোম্পানীর চিপস তা খতিয়ে দেখা হচ্ছে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট