1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৪:৩৭ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে জেঠাতো ভাই গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ৪৮ বার এই সংবাদটি পড়া হয়েছে

নোয়াখালীর হাতিয়া উপজেলায় সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত মো.ইসমাইল হোসেন ওরফে বাবুল (১৯) উপজেলার বুড়িরচর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের উত্তর সাগরিয়া গ্রামের আবিদ আজিরগো বাড়ির মো জয়নাল আবেদীনের ছেলে।

 

সোমবার (৪ অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলার বুড়িরচর ইউনিয়ন থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। আগামীকাল মঙ্গলবার তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

 

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, নির্যাতিত কিশোরী সপ্তম শ্রেণীর ছাত্রী। অভিযুক্ত যুবক তার জেঠাতো ভাই হয়। গত ২ অক্টোবর রাত ২টার দিকে ভিকটিমের বসত ঘরে প্রবেশ করে ওই কিশোরীর মুখ চেপে ধরে ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে বাবুল। ভিকটিম চিৎকার করলে অভিযুক্ত যুবককে আটক করে নির্যাতিত কিশোরীর স্বজনেরা। একপর্যায়ে সে কৌশলে পালিয়ে যায়। এ ছাড়াও সে ওই কিশোরীকে বিভিন্ন স্থানে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে।

 

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, এ ঘটনায় গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে নির্যাতিতা কিশোরীর মা বাদী হয়ে সোমবার দুপুরে হাতিয়া থানায় নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। আগামীকাল মঙ্গলবার সকালে ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট