1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৬:৫৫ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

ইসলামপুরে যত্ন প্রকল্পের নগদ অর্থ বিতরণ

জামালপুর প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১১৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

জামালপুরের ইসলামপুর গাইবান্ধা ইউনিয়নের ১ হাজার ২৯৪ জন হতদরিদ্র পরিবারের অন্ত:সত্বা নারী ও ৬০মাস বয়সী শিশুদের আইএসপিপি-যত্ন প্রকল্পের নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

 

সোমবার (৪ অক্টোবর) গাইবান্ধা ইউনিয়নের মরাকান্দি নছিমুন্নেছা দাখিল মাদ্রাসা মাঠে বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও গাইবান্ধা ইউপি চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী।

 

এসময় পোস্ট অফিস ও ইনকাম সাপোর্ট প্রোগ্রাম ফর দ্যা পুওরেস্ট(আইএসপিপি)-যত্ন প্রকল্পের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

উদ্বোধনে বিশিষ্ট সমাজ সেবক চেয়ারম্যান মাকছুদুর রহমান আনছারী বলেন, নৌকা প্রতীকে ভোট দিলে দেশের উন্নয়ন হয়, আজকে অন্ত:সত্বা নারী ও ৬০মাস বয়সী শিশুদের যে যে নগদ অর্থ সহায়তা দেওয়া হচ্ছে এটি মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি তথা আওয়ামীলীগের উন্নয়নের ফসল। তাই আগামীতে যেকোন নির্বাচন আসলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সবাই আওয়ামীলীগের প্রতীক, জনত্রেী শেখ হাসিনার প্রতীক নৌকা মার্কায় ভোট দিবেন। যাতে জননেত্রী শেখ হাসিনা আবারও আপনাদের সেবা করতে পারে।

 

জানা গেছে, স্থানীয় সরকার বিভাগ,স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয় বাস্তবায়নে গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার,বিশ^ ব্যাংক যৌথ অর্থায়নে যতœ প্রকল্পটি বাস্তবায়িত হচ্ছে। এই প্রকল্পের মূল উদ্দেশ্য হচ্ছে, সুনির্দিষ্ট সেবা গ্রহনের বিপরীতে নগদ অর্থ প্রদানের মাধ্যমে শিশুদের পুষ্টি ও মনোদৈহিক বিকাশ সাধন।

 

এই প্রকল্পের আওতায় গাইবান্ধা ইউনিয়নসহ ইসলামপুর উপজেলায় ১২টি ইউনিয়নের উপকারভোগীর সংখ্যা হচ্ছে ১৪হাজার ৯৭৬ জন। ৬মাসের বরাদ্ধ রয়েছে দশ কোটি তিরাশি লক্ষ তেইশ হাজার পাঁচ শত টাকা।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট