1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:২৬ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

নিয়ন্ত্রণ হারিয়ে দোকানে ঢুকে পড়ল ট্রাক

রাজশাহী প্রতিনিধি 
  • প্রকাশের সময় : রবিবার, ৩ অক্টোবর, ২০২১
  • ২৪ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাজশাহীর দুর্গাপুর সদর বাজারে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে একটি মুদি দোকানে ঢুকে পড়ল চলন্ত বালুবাহী ট্রাক। তবে অল্পের জন্য প্রানেরক্ষা পেয়েছেন  ড্রাইভার সিরাজ উদ্দিন (৪৫), স্ত্রী শিল্পী বেগম (৪০) তাঁর পুত্র রাব্বি (১৪) ও নাতি শিশু জান্নাতুল ফেরদৌস (৩)।

 

খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিস, থানা পুলিশ ও এলাকাবাসী  তাদের দ্রুত উদ্ধার করে। ওই ঘটনায় ট্রাকের চালক সিরাজ উদ্দিনকে আটক করে থানা হেফাজতে রেখেছে পুলিশ। সিরাজ উদ্দিনের বাড়ি চারঘাট উপজেলার মুক্তারপুর গ্রামে। ট্রাকটিও জব্দ করে থানায় নেওয়া হয়েছে।

 

প্রত্যাক্ষদর্শীরা জানান, রোববার (৩ অক্টোবর) বেলা ২টার দিকে দুর্গাপুর সদর বাজরের সিংগা পূর্বপাড়া এলাকায় দুর্গাপুর থেকে একটি বালুবাহী ট্রাক শিবপুর যাবার পথে নিয়ন্ত্রণ হারিয়ে মকবুল হোসেনের ভাই ভাই স্টোর নামের একটি মুদি দোকানে ঢুকে পড়ে। এ সময় দোকানের অবস্থান করছিলেন শিশু সহ চারজন। তবে মুদি দোকানের মালামালের ব্যাপক ক্ষতি হলেও প্রাণে বেচে গেছেন দোকানের ভিতরে থাকা সবাই। তবে ভয়ে আতংকে বাকরুদ্ধ হয়ে পড়েছেন শিশু জান্নাতুল ফেরদৌস। ঘটনার পর থেকে তিনি কোন কথায় বলতে পারছেন না।

 

এদিকে, খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা ও সহকারি কমিশনার (ভূমি) শুভদেবনাথ ঘটনাস্থল পরিদর্শণ করেন। দুর্গাপুর থানার উপ-পরিদর্শক বজলুর রহমান বলেন, চালককে আটক করা হয়েছে। ট্রাকটিও থানায় নেওয়ার প্রক্রিয়া চলছে। পরবর্তীতে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট