1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৪:৫৮ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

রাষ্ট্রীয় নথি জাল, ফেঁসে যাচ্ছেন নাসির-তামিমা

রিপোটারের নাম:
  • প্রকাশের সময় : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৭০ বার এই সংবাদটি পড়া হয়েছে

রাষ্ট্রীয় নথি জাল, অবৈধ বিয়ে ছাড়াও বিভিন্ন অপরাধে ফেঁসে যাচ্ছেন ক্রিকেটার নাসির হোসেন ও তামিমা। তাদের অপরাধ প্রমাণিত হলে বড় ধরনের শাস্তি হতে পারে।

 

নাসিরের আইনজীবী বলন, পিবিআইএর তদন্ত রিপোর্ট হাতে পেলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

 

ব্যক্তিগত জীবনের কারণে বার বার আলোচনায় ক্রিকেটার নাসির। এবার জানা গেল যার সঙ্গে ৭ মাস ধরে বেধেছেন সেই বউ নাকি অবৈধ। পিবিআইয়ের এমন রিপোর্টের পর দেশব্যাপী ওঠে সমালোচনার ঝড়।

 

নাসির-তাম্মির বিরুদ্ধে রয়েছে আরো গুরুতর অভিযোগ। প্রতারণা, বিচ্ছেদের কাগজ জালিয়াতি, মানহানি, ভুয়া নথিকে আসল কাগজ দাবী করার মত দণ্ডনীয় অপরাধ। এ জন্য তাদের বড় ধরনের শাস্তি হতে পারে বলে দাবী রাকিবের আইনজীবী ইসরাত হাসানের।

 

তিনি বলেন, নাসির-তামিম একটা অপরাধ ঢাকতে গিয়ে অনেকগুলো অপরাধের মধ্যে জড়িয়ে পড়েছে। ডাক বিভাগ থেকে স্পষ্টভাবে বলে দেওয়া হয়েছে তাদের দেওয়া স্মারক নাম্বার থেকে কোনো ডিভোর্স লেটার রাকিবের কাছে যায়নি। তার মানে নাসির দম্পতি সরকারি নথিপত্রও জালিয়াতি করেছে। যার শাস্তি ৭ বছরের জেল। এছাড়া ব্যাভিচারের জন্য ৫ বছর, স্বামী বর্তমান থাকা অবস্থায় আবার বিয়ে করার জন্য ৭ বছর, অন্যের স্ত্রীকে নিয়ে আসার জন্য ৩ বছরের সাজা, মানহানীর জন্য ২ বছরের জেলসহ আরো অন্যান্য সাজাও যুক্ত হবে।

 

নাসিরের আইনজীবী ব্যারিস্টার আসিদ আনওয়ার সংবাদমাধ্যমকে বলেন, আইনি প্রক্রিয়া শুরু হয়েছে। এটাকে ডিফেন্ড করার জন্য চিঠিটাকে ভালো করে পরীক্ষা-নিরীক্ষা করে আইনি পদক্ষেপ নিতে হবে।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট