1. [email protected] : admin :
  2. [email protected] : Editor :
শনিবার, ২৯ জানুয়ারী ২০২২, ০৭:১৩ অপরাহ্ন
নোটিশ ::
...Welcome To Our Website...

মোটরসাইকেল শিখতে গিয়ে আ’লীগ নেতার মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে

নোয়াখালীতে মোটরসাইকেল চালানো শিখতে গিয়ে এক আওয়ামীলীগ নেতার মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আরো এক ব্যক্তি গুরুত্বর আহত হয়।

 

নিহত আবদুল হালিম (৫৫) উপজেলার বদলকোট ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং একই ইউনিয়নের রুদ্ররামপুর গ্রামের হাজী আবদুল হকের ছেলে।

 

স্থানীয় সূত্র জানায়, শনিবার (২ অক্টোবর) রাত পৌনে নয়টার দিকে আবদুল হালিম তার নিজ গ্রাম রুদ্ররামপুরের সড়কে মোটরসাইকেল চালানো শিখতে যায়। এক পর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি রাস্তার পাশের নারিকেল গাছের সাথে ধাক্কা খেলে তিনি এবং তার সাথে থাকা সেন্টু মজুমদার নামের আরেক ব্যক্তি গুরুতর আহত হয়। পরে স্থানীয় এলাকাবাসী তাদেরকে দ্রুত উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আওয়ামীলীগ নেতা আবদুল হালিমকে মৃত ঘোষণা করে।

 

চাটখিল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.মোস্তাক আহমেদ মোটরসাইকেল দুর্ঘটনায় আওয়ামীলীগ নেতার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

 

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবুল খায়ের বাংলা টাইমসকে জানান বিষয়টি কেউ থানা পুলিশকে অবহিত করেননি। তবে তিনি ঘটনাটি খোঁজ খবর নিয়ে জানবেন।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ
© প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
প্রযুক্তি সহায়তায় সিসা হোস্ট